চারুতা সংগীত একাডেমির একটি সন্ধ্যা

চারুতা সংগীত একাডেমির একটি সন্ধ্যা 1সুমন কুমার দে : দিনটি ছিল ৩ মার্চ শুক্রবার । আনন্দে উল্লাসে একটি সন্ধ্যার শেষ হয় । আয়োজনে ছিল চারুতা সংগীত একাডেমি । নগরীর মুসলিম ইনস্টিটিউট হলে এটি অনুষ্ঠিত হয় ।

মনমুগ্ধকর এ অনুষ্ঠানে আমি বাংলায় গান গায় .. এই গানের সাথে শাওন, ডলি , মায়মুনা, নায়ীমা, অদিতি, অজয়, অর্ক,সন্জয়, ঐশীর দলীয় নৃত্য পরিবেশনের মাধ্যমে এ গান । একের পর এক মন্ঞ্চে পরিবেশন করা হয়,নৃত্য, গান, আবৃত্তি, গিটারের সুর । ছোট্ট-সোনামনিদের প্রতিটি পরিবেশনায় দর্শকভর্তি অডিটোরিয়ামে করতালীতে সরব ছিল পুরো অনুষ্ঠান।

দর্শকদের আরো আনন্দ বাড়িয়ে দেয় পুরোনো দিনের সিনেমার গান নায়ীমা – অজয়, দুজনে নিরজনে– অদিতি- সন্জয়, চুপি- চুপি — মায়মুনা- অর্ক, তোমাকে চাই —– ডলি – শাওন, সপ্নের ঠিকানা গান, দলীয় আবৃত্তি,  প্রতিবন্ধীদের নৃত্য উচ্চাঙ্গ ( কত্থক দলীয় নৃত্যের মাধ্যমে) সংগীত ।

চারুতা সংগীত একাডেমির বার্ষিক সনদপত্র বিতরণ ও এ সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ফজল আমিন শাওন ।

একাডেমির আবৃত্তি শিক্ষক এহতেশামুল হক এর উপস্হাপনায় আনন্দঘন স্মৃতিমধুর পরিবেশে চারুতা সংগীত একাডেমি পরিবারের আরও একটি সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করে, যার যার নীড়ে সবাই যায় চলে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সি এম পি) এর অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শিশু একাডেমির জেলা সংগঠক নারগীস সুলতানা, চ্যানেল আই চট্টগ্রাম ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, বিদ্যাবন শিশু একাডেমির প্রতিষ্ঠিতা অধ্যক্ষ মোঃ আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে অতিথি বৃন্দ প্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!