এবি চির শায়িত থাকবেন যেখানে

এবি চির শায়িত থাকবেন যেখানে 1এহসান আল-কুতুবী : গিটারের জাদুকর, কিংবদন্তি সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু স্টেশন রোড-চৈতন্যগলির মধ্যবর্তী বাইশ মহল্লা কবরস্থানে মায়ের পাশে চির শায়িত থাকবেন। আসরের নামাজের পর জানাজা শেষে তাকে সেখানেই দাফন করা হবে।

বিকেল ৩টায় তার মরদেহ নেয়া হবে নগরের দামপাড়ায় জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদে। সেখানে শ্রদ্ধা জানাবেন তার ভক্তকূল ও সর্বস্তরের জনতা।

এদিকে, আইয়ুব বাচ্চুর সেই নানা বাড়িকে ঘিরে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করেছে। সেখানে ভক্ত ও সাধারণ দর্শনার্থীরাও প্রবেশ নিষেধ করে দেয়া হয়েছে।

জনপ্রিয় ব্যান্ড তারকা, সুরকার ও গীতিকার আইয়ুব বাচ্চুর মরদেহ নানা বাড়িতে পৌঁছালে কেউ যাতে সেখানে ভিড় না করে তার জন্য আগে থেকেই সিটি করপোরেশন প্রস্তুতি নিয়ে রেখেছেন। দুপুর ২টা পর্যন্ত নানাবাড়িতে রাখার পর বিকেল তিনটায় নগরীর জমিয়তুল ফালাহ্ জাতীয় মসজিদ মাঠে নেয়া হবে । সেখানে তার কফিন সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত রাখা হবে। আসরের নামাজের পর জানাজা শেষে তাকে স্টেশন রোড-চৈতন্যগলির মধ্যবর্তী বাইশ মহল্লা কবরস্থানে মায়ের পাশে দাফন করা হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ( ২০ অক্টোবর ) ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সাংস্কৃতিক জগতসহ সারাদেশে শোকের ছায়া নেমে আসে।

তিনি একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার, প্লেব্যাক শিল্পী ছিলেন। এলআরবি ব্যান্ড দলের লিড গিটারিস্ট তিনি। তিনি ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!