লামায় গাড়ি খাদে পড়ে শ্রমিক নিহত

বান্দরবানের লামা উপজেলায় লাকড়িবাহী জীপ গাড়ি খাদে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম আমির হামজা প্রকাশ সোহাগ (৩২)। সে উপজেলার ফাইতং ইউনিয়নের মেউন্দা মুসলিম পাড়ার মুহাম্মদ উল্লাহর ছেলে বলে সূত্রে জানা গেছে।

মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাতে লামার গজালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে কুলাইক্কা পাড়া এলাকার পুডারঝিরি আগা নামক স্থানে এই ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, লামার দুর্গম পাহাড়ি এলাকা কুলাইক্কা পাড়া হতে জীপ গাড়িটি লাকড়ি লোড করে আসার সময় পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় গাড়ির চাপায় পড়ে শ্রমিক আমির হামজা সোহাগের মৃত্যু হয়। ঘটনায় গাড়ির ড্রাইভার ও অন্যান্য শ্রমিকরা আহত হয়। গভীর রাত হওয়ায় তারা গাড়ি ও লাশ ফেলে পালিয়ে যায়।

ঘটনাস্থালে সারারাত লাশটি পড়েছিল। রিপোর্ট লেখাকালীন সময় পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি। বুধবার (৩ এপ্রিল) দুুপুরে লামা থানা ও গজালিয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে আনেন।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আশ্রাফুজ্জামান বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে ভোরে রওনা দিয়ে দুপুরে ঘটনাস্থলে পৌঁছায়। লাশটি উদ্ধার করে আনা হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশটি বান্দরবান মর্গে পাঠানো হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মঙ্গলবার দিবাগত রাতে প্রচন্ড কালবৈশাখী ও ঝড়োবৃষ্টি হওয়ায় দুর্গম ঘটনাস্থলে যাওয়া সম্ভব হয়নি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!