বন্দুকযুদ্ধে মহিলা মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফের হোয়াইক্যং খারাংখালী মগপাড়া এলাকায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে সমুদা বেগম (৩৯) নামের এক মহিলা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সমুদা স্থানীয় সাতঘড়িয়া পাড়ার মৃত নুর সালামের সহধর্মিণী।

রবিবার (৫ জানুয়ার) ভোরে সংঘটিত এই ঘটনায় এক এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন-টেকনাফ মডেল থানার এসআই আরিফুর রহমান, কনেস্টেবল রুবেল, রাশেল ও হাবিব।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, রবিবার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী মগপাড়ার পাশে লবনের মাঠ দিয়ে ইয়াবা পাচারের খবরে পুলিশের একটি টিম সেখানে গেলে মাদক কারবারিরা গুলিবর্ষণ করে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলিতে পুলিশের কয়েকজন সদস্য আহত হন। এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নারী মাদক কারবারিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কতর্ব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র বলেন, পুলিশ গুলিবিদ্ধ এক নারীকে নিয়ে আসে। তার শরীরে গুলির আঘাত ছিল। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কক্সবাজারে পাঠানো হয়েছে। এছাড়া আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!