ইভটিজিং/ নারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত করতো আলভিরাজ পার্লারের ১৪ কর্মী

চট্টগ্রামে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের দেশি-বিদেশি ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগে চট্টগ্রামের গোলপাহাড় এলাকার আলভিরাজ বিউটি পার্লার ও জিমনেশিয়ামের ১৪ কর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে চকবাজার থানার একটি পুলিশ দল অভিযোগের ভিত্তিতে গোলপাহাড় মোড়ের আলভিরাজ হোস্টেলে অভিযান চালিয়ে এদের আটক করে।

চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী ১৪ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, এশিয়ার একমাত্র আন্তর্জাতিক নারী বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন চট্টগ্রামের গোলপাহাড় এলাকায় অবস্থিত। একই এলাকার পার্শ্ববর্তী ভবনে রয়েছে আলভিরাজ বিউটি পার্লার ও জিমনেশিয়ামের হোস্টেল। এই হোস্টেল থেকে আলভিরাজের কর্মীরা বেশ কিছুদিন ধরে বিশ্ববিদ্যালয়ের দেশি-বিদেশি ছাত্রীদের উদ্দেশ্য করে অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে উত্যক্ত করে আসছিল।

এ ব্যাপারে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন-এর পক্ষ থেকে চকবাজার থানায় অভিযোগ করা হলে আলভিরাজের হোস্টেলে অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করে পুলিশ।

চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ইভটিজিংয়ের অভিযোগে আলভিরাজের ১৪ জন কর্মীকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে এদের কেউ ইভটিজিংয়ের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আটকের বিষয়ে আলভিরাজ বিউটি পার্লারের ব্যবস্থাপক রাজু আহমেদ তাদের ১৪ কর্মীকে আটক করে নিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তবে তিনি দাবি করেছেন ভুল বোঝাবুঝির কারণে তাদের কর্মীদের আটক করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!