৯০ দশকের মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক র‍্যাবের হাতে

৯০ দশক থেকেই তিনি মাদক ব্যবসার সঙ্গে যুক্ত। তখন বিক্রি করতেন গাঁজা, ফেনসিডিলের মত মাদক। সে সময় তার বিরুদ্ধে করা হয় দুইটি মাদক মামলা। আর সেই মামলাগুলোর একটিতে হয় ৫ বছরের সাজা। সাজা থেকে বাঁচতে নিজ এলাকায় আর আসেননি তিনি। তবে এলাকা ছাড়লেও ছাড়েননি মাদক ব্যবসা।

গাঁজা, ফেনসিডিল ছেড়ে তিনি হাত পাকিয়েছেন ইয়াবা ব্যবসায়। সরাসরি মায়ানমার থেকে কমদামে ইয়াবা এনে দেশে বিক্রি করেন চড়া দামে। এবার ১কোটি ২০ লক্ষ টাকার ইয়াবাসহ ধরা পড়লেন সেই প্রাচীন মাদক বিক্রেতা।

মো. কামাল উদ্দীন (৩৮) নামে এই মাদক বিক্রেতাকে ৩৯ হাজার ৬০০ পিসসহ কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজারের হাইওয়ে সড়কের পাশের একটি স্টুডিও থেকে আটক করেছে র‍্যাব।

আটক কামাল কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী এলাকার মো. বশির আহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার এলাকার উখিয়া উপজেলার কোটবাজার থেকে বুধবার তাকে আটক করা হয়। তার কাছ থেকে ৩৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কামালের নামে চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানায় দুইটি মামলা দায়ের হয় ১৯৯০ সালে। যার একটিতে ৫ বছরের সাজা হয় তার। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য তাকে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!