৭ দিন পর লাশ পাওয়া গেল ফেনী নদীতে নিখোঁজ কলেজছাত্র পলাশের

ফেনী নদীর পানিতে নিঁখোজ কলেজ ছাত্র পলাশ দের (১৭) লাশ পাওয়া গেল নিঁখোজের ৭ দিন পর। শুক্রবার (৫ জুন) সকাল ১১ টার দিকে বারৈয়ারহাট ফেনী নদীর ধুমঘাট ব্রিজের নিচে তার লাশ পাওয়া যায়। পরনের কাপড় দেখে লাশ শনাক্ত করে পলাশের পরিবার।

গত ২৯ মে (শুক্রবার) রাত সাড়ে ৯ টার দিকে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের সীমান্তবর্তী ফেনী নদীতে নিখোঁজ হন পলাশ। তিনি বাগানবাজার ইউনিয়নের পুরাতন রামগড় এলাকার সাধন কুমার দের ছেলে।

স্থানীয়রা জানায়, পলাশ দে রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় ফেনী নদীর পানিতে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুজির পরেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে চট্টগ্রাম শহর থেকে ডুবুরিরা এসে শনিবার ও রোববার সারাদিন উদ্ধার তৎপরতা চালান। কিন্তু এতে কোন সুফল পাওয়া যায়নি। পরে বন্ধ করে দেওয়া হয় উদ্ধার কার্যক্রম।

বাগানবাজার ইউপি চেয়ারম্যান মো. রুস্তুম আলী বলেন, ‌‌‌‌‌‌‌৭ দিন পর পাওয়া গেল লাশ। স্থানীয়দের পাশাপাশি চট্টগ্রাম শহর থেকে একদল ডুবুরি এসে অভিযান পরিচালনা করেও তার কোনো খোঁজ মেলেনি। লাশ পেয়ে পরিবারের লোকজন একটু হলেও সান্ত্বনা পাবে।

এএস/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!