৭ এপ্রিল লোহাগাড়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে “শহীদ নাজমুল হক ট্যালেন্ট হান্ট ইগজ্যাম-২০১৭”

৭ এপ্রিল লোহাগাড়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে “শহীদ নাজমুল হক ট্যালেন্ট হান্ট ইগজ্যাম-২০১৭” 1সাত্তার সিকদার, লোহাগাড়া : লোহাগাড়া উপজেলার এক ঝাঁক তরুণ ও মেধাবী শিক্ষার্থীদের আর্থ-সামাজিক ও শিক্ষামূলক সংগঠন “ন্যাশনস্ ওয়ালফেয়ার অর্গানাইজেশন”র উদ্যোগে আগামী ৭ই এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে “শহীদ সেক্টর কমান্ডার মেজর নাজমুল হক ট্যালেন্ট হান্ট ইগজ্যাম-২০১৭” শিরোনামে একটি সৃজনশীল শেধা যাচাই পরীক্ষা।

ওইদিন সকাল ১০টা থেকে দেড় ঘন্টাব্যাপী ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষাটি অনুষ্ঠিত হবে উপজেলার ৯টি ইউনিয়নের ৯টি পরীক্ষার কেন্দ্রে।
তৃতীয় থেকে দশম শ্রেণীর স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশ নিতে পারবেন। ইতিমধ্যে এ পরীক্ষার রেজিস্ট্রেশন শুরু হয়েছে। তা আগামী ৩১ মার্চ পর্যন্তচলবে।

এই আয়োজকদের অন্যতম কে. মাহমুদ ফয়ছল জানান, এ প্রথম লোহাগাড়ায় নতুন আঙ্গিকে এ ধরণের পরীক্ষার আয়োজন করতে যাচ্ছি। যাতে করে গ্রামের শিক্ষার্থীরা শহরের চেয়ে পিছিয়ে না থাকে।

সব কিছু বিবেচনা করে “ন্যাশনস ওয়ালফেয়ার অর্গানাইজেশন” এই পরীক্ষার আয়োজন করতে যাচ্ছে।
তিনি বলেন, ইতিমধ্যে লোহাগাড়ার বেশ কয়েকটি স্কুল-মাদরাসা পরিদর্শন করে বুঝা গেল, শিক্ষক ও শিক্ষার্থীরা বেশ আগ্রহী এ পরীক্ষা নিয়ে। অনেক শিক্ষার্থী পরীক্ষার প্রস্ততি শুরু করে দিয়েছে।
এ উদ্যোগের মিডিয়া পার্টনার দৈনিক চট্টগ্রাম প্রতিদিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!