৫ দিন চট্টগ্রামে বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

শুক্রবার (১০ জুন) থেকে মঙ্গলবার (১৪ জুন) পর্যন্ত পাঁচদিন চট্টগ্রাম নগরীর রামপুর ও নিউমুরিং এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (৯ জুন) এক বিজ্ঞপ্তিতে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানায় চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

১০ জুন, শুক্রবার

সকাল ৭টা থেকে বিকাল ৩টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ৬ নম্বর ফিডার এর আওতায় গুলবাগ আবাসিক এলাকা ও আশপাশ এলাকা।

১১ জুন, শনিবার

সকাল ৭টা থেকে বিকাল ৩টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ১০ নম্বর ফিডারের আওতায় আর্টিলারী ৩ নম্বর গেট রোডের আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ৫/১০ নম্বর ফিডারের আওতায় শিশুপল্লীর পশ্চিম পাশ এবং এল ব্লক ৮ ও ৯ নম্বর লেনের আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর-৩ এর আওতায় সবুজ বাগ আংশিক, শ্যামলী আ/এ, শাপলা আ/এ, গ্রিন ভিউ আংশিক, আব্দ পাড়া, খোরশেদ বাগ, হালিশহর এলাকা।

সকাল ৮টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর-এইচ-৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ্ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড়পুকুর পাড়া ল্যাবার্টি স্কুল, হাছান শাহ্ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ইয়াকুব আলী স্কুল ও ফকির গলির (আংশিক) এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে সকাল ১১টা : বিক্রয় ও বিতরণ বিভাগ নিউমুরিংয়ের আওতাধীন নিউমুরিং ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় সকল ৩৩ ও ১১ কেভি ফিডারসমূহ বন্ধ থাকবে। উক্ত তারিখে ৩৩ কেভি বন্দর, এনসিটি, জিই নেভী এবং ১১ কেভি নিউমুরিং ১, ২, ৩, ৫, ১১, ১২ ও ১৫ এর আওতায় আজাদ কলোনি, ওয়াশিল চৌধুরীপাড়া, ব্যারিস্টার কলেজ এলাকা, মাইলের মাথা, ঈশান মিস্ত্রি হাট, এমপিবি গেট, সীমান্স হোস্টেল, ইসহাক ব্রাদার্স, তক্তার পোল, মাইজপাড়া, বাকের আলী ফকিরের টেক, ২নং সাইট, ধুমপাড়া সাগর পাড়, রাউজান সুয়োটার, কলসী দীঘির পাড়, ওমরশাহ পাড়া, বক্স আলী মুন্সী রোড, আশার মার বাপের গলি, নয়ারহাট, বন্দরটিলা, নিউমুরিং, ঝনক প্লাজা, ওয়াসা, মেরিন ওয়ার্কশপ, কাস্টম অফিস, ইপিজেডের আশপাশ এবং এর গলি-উপগলি।

১২ জুন, রোববার

সকাল ৮টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর-এইচ ৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড়পুকুর পাড় ল্যাবার্টি স্কুল , হাছান শাহ্ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসাজদ, ধোপা পাড়, ধোপা পুকুর, ডেন্টাল কলেজ রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুন পাড়া, নাথ পাড়া, আব্বাস পাড়া (আংশিক), সুন্দরীপাড়া, পূর্ব সুন্দরীপাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড় পোল, জি-ব্লকের আশপাশ এলাকা।

১৩ জুন, সোমবার

সকাল ৮টা থেকে দুপুর ২টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর-এইচ ৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ্ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড়পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাছান শাহ্ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ধোপা পাড়া, ধোপা পুকুর ডেন্টাল কলেজ রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা :
বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর-৩ এর আওতায় সবুজবাগ আংশিক শ্যামলী আ/এ, শাপলা আ/এ, গ্রিনভিউ আংশিক, আব্দুপাড়া খোরশেদবাগ হালিশহর এলাকা।

১৪ জুন, মঙ্গলবার

সকাল ৮টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর এইচ-৪ এর আওতায় ৭ নম্বর মেয়র রোড, বসুন্ধুরা আ/এ (সম্পূর্ণ), বসুন্ধুরা আ/এ গোল্ডলেনের মুখ এবং ফকির গলির (আংশিক) এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা : বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নম্বর এইচ-২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুর্নবাসন আ/এ, নতুন পাড়া, নাথ পাড়া, সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড় পোল, জি ব্লক এর আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!