৪ নভেম্বর ‘রেড রক ফিয়েস্তা কনসার্ট’

৪ নভেম্বর ‘রেড রক ফিয়েস্তা কনসার্ট’ 1নিজস্ব প্রতিবেদক : গানের শহর চট্টগ্রামে আগামী ৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রেড রক ফিয়েস্তা কনসার্ট’। জঙ্গিবাদ রুখে দেয়ার আহ্বান নিয়ে তারুণ্যের জয়গানে মুখর বন্দরনগরীতে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হবে এই প্রাণ ফ্রুটো প্রেজেন্টস ‘রেড রক ফিয়েস্তা ৩’ কনসার্ট- পাওয়ার্ড বাই প্রাণ ঝালমুড়ি। গত দুই বারের মতো এবারও সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চট্টগ্রামের বাওয়া স্কুল মাঠ মেতে উঠবে তারুণ্যের জয়গানে।

পুরো আয়োজনে আছে রেড কার্পেট ইভেন্টজ। এবার থাকছে ১৩ টি ব্যান্ড। আর্বোভাইরাস, অ্যাশেজ, বে অব বেঙ্গল, তীরন্দাজ-সহ দেশের জনপ্রিয় ব্যান্ডগুলো লাইভ পারফর্ম করবে এই কনসার্টটিতে। এছাড়াও থাকছে স্টোন, মেট্রিক্যাল, পাওয়ার অব গ্রাউন্ড, উন্মাদ, আয়নিক বন্ড, হার্টজ রিলেশন, থাউজ্যান্ড ডায়াজ, মাইনর প্ল্যানেট ও দ্য ক্যাপসিকাম ব্যান্ডগুলো।

আয়োজক রেড কার্পেট ইভেন্টজ এর স্বত্বাধিকারী শান শাহেদ এ সম্পর্কে বললেন- ‘কনসার্টটি চিটাগংয়ের রক মিউজিক লাভাররা বেশ উপভোগ করবেন বলেই আশা করছি। আমরা চেয়েছি তাদের পছন্দের কয়েকটি ব্যান্ডকে নিয়ে শোটি সাজাতে। ভালো সাউন্ড আর সুন্দর ব্যবস্থাপনায় দারুণ একটি কনসার্ট দেখতে পাবেন সবাই।’

চট্টগ্রামের সবচেয়ে বড় এই রেড রক ফিয়েস্তা কনসার্টে এবার ৫ হাজারেরও বেশি তরুণ-তরুণী আনন্দে মাতবে বলে আশা করছেন আয়োজকরা এই আয়োজনে সাথে আছে দৈনিক আজাদী, আরটিভি, লীড মার্কেটিং এন্ড সলিউশনস, বাংলাদেশি ব্যান্ড মিউজিক ফ্যানস কমিউনিটি, টীম চিটাগাং, থার্ড স্মাইল, রেড হলিক ফটোগ্রাফি বিডি, জায়ান্ট কনসেপ্ট, সাউন্ড ট্র্যাক, কর্ণফুলী লাইটিং, আরজেএমএল ফুটওয়্যার লিমিটেড, হ্যামার স্ট্রেন্থ ফিটনেস ও ট্রেনিং সেন্টার. ক্যাফে বোনাফাইড, গোর ড্রাংক ও চাটগাঈয়ে লাখা।

চট্টগ্রামের বিভিন্ন পয়েন্ট থেকে সংগ্রহ করা যাবে টিকেট। টিকেটের মূল্য ১৫০ টাকা (সাথে প্রাণ ফ্রুটো ও প্রাণ ঝালমুড়ি ফ্রি)

টিকেটের জন্য যোগাযোগ করা যাবে : ০১৬১৯ ৯৫৫৮০১, ০১৬১৯ ৯৫৫৮০২

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!