৪১ দিন পর সন্ধান মিলল অভিনেতা বৈরাগীর

বিনোদন রিপোর্ট :

৪১ দিন পর সন্ধান মিলল অভিনেতা ফখরুল হাসান বৈরাগী। স্ত্রীর দাবি অনুযায়ী ‘নিখোঁজ’ বৈরাগী সোমবার দুপুরে কলাবাগান থানায় হাজির হন।

 

তার ফিরে আসার খবরে হৈচৈ পড়ে যায়। স্বস্তিও আসে অনেকের মাঝে। তবে কিছুক্ষণের মধ্যে আবারও সবার অগোচরে চলে যান বৈরাগী। এরই মধ্যে খবর পেয়ে তার স্ত্রী রাজিয়া হাসান ছুটে যান কলাবাগান থানায়। কিন্তু ৪১ দিন পর স্বামীর খোঁজ পেয়েও কাছে পেলেন না। থানা থেকে তাকে জানানো হয়, বৈরাগী রাজিয়ার বিরুদ্ধে অত্যাচার নির্যাতনের অভিযোগ করেন। এরপরই বৈরাগী চলে যান। কিন্তু কোথায় যান সেটার কোনো খবর কলাবাগান থানার পুলিশ দিতে পারেনি।

32224_b3

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানান, অভিনেতা ফখরুল হাসান বৈরাগীর স্ত্রী রাজিয়া হাসান গত দেড়মাস ধরে তার ‘নিখোঁজ’ থাকার যে বিষয়টি জানিয়েছেন তা সঠিক নয়। তিনি আমাদের জানিয়েছেন, নিজের ইচ্ছাতেই তার প্রথম সংসারের ছেলের কাছে কেরানীগঞ্জ ছিলেন।

 

তিনি জানান, নিখোঁজ নন প্রথম স্ত্রীর বড় ছেলের বাসায় ছিলেন। পরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে গিয়েও একই কথা জানান তিনি। যদিও গুঞ্জন ছিল প্রায় দেড় মাস তার কোনো সন্ধান পাওয়া যায়নি। খোঁজ জানতেন না আত্মীয়স্বজনও। এ নিয়ে গণমাধ্যমেও খবর প্রকাশ হয়।

 

অভিনেতা বৈরাগী গণমাধ্যমে প্রকাশিত নিখোঁজ সংবাদকে ‘উদ্দেশ্যমূলক’ এবং যে নারী স্ত্রী পরিচয়ে এ সংবাদ দিয়েছেন তাকেও অস্বীকার করেন। তবে ওই নারীর (রাজিয়া হাসান) সঙ্গে দীর্ঘদিন একসঙ্গে থাকার কথা স্বীকার করে এ অভিনেতা জানান, তিনি নিজের ইচ্ছায়, নিজ জ্ঞানে তার আগের সংসারে চলে গিয়েছিলেন। রাজিয়া হাসান নামে যে নারী তার স্ত্রী পরিচয় দিয়ে এই খবর প্রকাশ করেছে সে তার স্ত্রী নয়। তার সঙ্গে বনিবনা না হওয়ায় গত ৭ আগস্ট, দারোয়ানকে বাসার চাবি দিয়ে এক কাপড়ে বেরিয়ে যান তিনি।

 

এ অভিনেতা আরো জানান, ‘গত পরশু দিন আমি শুনি অনলাইন পত্রিকায় আমার নিখোঁজের খবর দেয়া হয়েছে। তাই মনে করছি, এটার প্রতিবাদ জানানো দরকার। যেহেতু পারিবারিক বিষয় তাই কাউকে জানানোর দরকার মনে করিনি। আত্মীয়স্বজনকেও সেভাবে জানাইনি। কাল (রোববার) পত্রিকায়ও দেখলাম আমি নিখোঁজ রয়েছি বলে খবর প্রকাশ হচ্ছে। তাই আমি মনে করলাম, এটার সমাপ্তি হওয়া দরকার। আমি নিখোঁজ নই, পরিবারের সঙ্গে আছি’।

রাজিয়া হাসান নামে ওই নারীর বিষয়ে ফখরুল হাসান জানান, ‘সে দাবি করেছেন সে আমার স্ত্রী, তবে সে রকম কোনো রেকর্ড নেই। আমি তার সঙ্গে মোহাম্মদপুরে ছিলাম। আমার সেখানে একটি ছেলেও আছে। আর একটি পালক মেয়ে আছে। কিন্তু, মান-অপমান সহ্য করে আমি আর থাকতে পারিনি। এরপর আমি আমার আগের সংসারের ছোট ছেলেকে ফোন দিই। আমি জানাই তাদের সঙ্গে থাকতে চাই, এরপর ছোট ছেলে আমাকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড থেকে নিয়ে যায়। আমার দুই ছেলে রাশেদুল হাসান ও রকিবুল হাসান কেরানীগঞ্জের আঁটিবাজারে একসঙ্গে থাকে’।

 

 

এ বিষয়ে ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান জানান, অভিনেতা ফখরুল হাসান বৈরাগীর স্ত্রী পরিচয়ে রাজিয়া হাসান নামে এক নারী দেড় মাস ধরে তার নিখোঁজ থাকার যে বিষয়টি জানিয়েছেন তা সঠিক নয়। ফখরুল হাসান নিজেই জানিয়েছেন তিনি নিজের ছেলের বাসায় ছিলেন। রাজিয়া হাসানও তার স্ত্রী নন। এ ব্যাপারে সাহায্য চাইলে তাকে আইনগত সহায়তা দেয়া হবে।

প্রসঙ্গত, অভিনেতা ফখরুল হাসান বৈরাগী দেড় মাস ধরে নিখোঁজ রয়েছেন বলে জানান তার স্ত্রী পরিচয় দানকারী রাজিয়া হাসান নামে এক নারী। বোনদের সঙ্গে সম্পত্তির দ্বন্ধের কারণে বৈরাগী নিখোঁজ হতে পারেন বলে তিনি আশঙ্কাও প্রকাশ করেছিলেন তখন। নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরিও (জিডি) করা হয় কলাবাগান থানায়।

 

বিনোদন রিপোর্ট

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!