৩ হাজার ইয়াবা ও মদসহ র‍্যাবের হাতে চবির কর্মচারী ধরা

ইয়াবা ও চোলাই মদসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক কর্মচারী ও স্থানীয় এক ব্যাক্তিকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছে ৩১১০ পিস ইয়াবা ও কিছু চোলাই মদ পাওয়া যায়।

বুধবার (৭ মার্চ) মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইট এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করে র‍্যাব। পরবর্তীতে তাদের হাটহাজারী মডেল থানায় সোপর্দ করা হয়।

আটকৃতরা হলেন লোকমান হোসেন ও মো. মনজু। এর মধ্যে লোকমান বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তরে চতুর্থ শ্রেণির কর্মচারী। অন্যদিকে মনজু স্থানীয় বাসিন্দা।

এ বিষয়ে র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো মুশফিকুর রহমান বলেন, ‘ আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইট এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ দুইজনকে হাতেনাতে আটক করি। পরবর্তীতে তাদের হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।’

এ বিষয়ে জানতে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলামকে একাধিকবার মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী আবু সাঈদ হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মাদকসহ আটক হওয়া লোকমান প্রকৌশল দপ্তরের প্লাম্বার মিস্ত্রি হিসেবে কাজ করে। আমি তার আটকের বিষয়টা একটু আগে শুনেছি। তার বিষয়ে কি ব্যবস্থা নেয়া যায় তা রেজিস্ট্রার কাছে জেনে ব্যবস্থা নিব।’

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!