৩৬ ঘণ্টা মৃত্যুর সাথে লড়ে চলে গেল চুয়েট শিক্ষার্থী

সড়ক দুর্ঘটনায় আহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী তাহমিদ চৌধুরী (২৩) প্রায় ৩৬ ঘণ্টা হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করে অবশেষ চলে গেল না ফেরার দেশে।

চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের লিচু বাগান এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে গুরুতর আহত হয়ে সে চিকিৎসাধীন ছিল। সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় নগরীর জিইসি মোড়স্থ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাহমিদ।

জানা যায়, নিহত তাহমিদ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ির কেবি বাজার এলাকার শাহাব উদ্দিন আহমেদ এবং বেগম রোকসানা শাহাবের ছেলে এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ‘১৫ ব্যাচের শিক্ষার্থী।

এ ঘটনায় এখন পর্যন্ত দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া কাজী রোসালিয়া এবং নাসিবা নাওয়ার নামে আরো দুজন আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের লিচু বাগান এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত ট্যাক্সির সংঘর্ষে গুরুতর আহত হয় চার জন। তাদের মধ্যে ওই দিনই চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল রিদুয়ান কবির নামের একজন মারা যায়।

আরএ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!