৩০ সেকেন্ডেই মোটরসাইকেল চুরি, গাড়িসহ ধরা ৪ চোর

বাসার নিচে মোটরসাইকেল পার্কিং করে চলে যান রবিউল হোসেন রাব্বি। পরেরদিন অফিসে যাওয়ার জন্য বাসার নিচে নেমে দেখেন তার গাড়ি নেই। এরপর সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, মাত্র ৩০ সেকেন্ডের মধ্যেই চোর চুরি করে গাড়িটি। এরপর থানায় মামলা হলে ২৪ ঘণ্টার মধ্যেই গাড়িসহ চার চোরকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) রাতে চোরচক্রের চারজনকে পটিয়া ও কর্ণফুলী এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন চট্টগ্রামের ডবলমুরিং থানার আগ্রাবাদ মুহুরীপাড়ার সাহাব উদ্দিনের ভাড়াঘরের মো. খুকুর ছেলে মো. আবিদ হোসেন ওরফে শ্রাবণ (১৮), বাকলিয়া থানার এয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির মো. সোলেমার ছেলে মো. সাকিব (২০), চট্টগ্রামের কর্ণফুলী থানার ডা. হামিদের বাড়ির মো. হোসেনের মো. আবু হানিফ ওরফে হিরু (২২) এবং পটিয়া উপজেলার জঙ্গলখাইন গ্রামের ইদ্রিস চেয়ারম্যানের বাড়ির মো. ফরিদুল আলমের ছেলে আনোয়ার ইরফান (২০)।

পুলিশ জানায়, ১৭ নভেম্বর চট্টমেট্রো-ল-১৮৭০৫৬ নম্বরের একটি ১৫০ সিসির মোটরসাইকেলটি চুরি করে পটিয়া নিয়ে যায় চোরচক্র। গ্রেপ্তার আসামিরা পেশাদার চোর। সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে, চোরের দল মাত্র ৩০ সেকেন্ড সময় ব্যয় করে বাইকটি চুরি করেছে।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার এসআই সাজেদ কামাল চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সিসিটিভি ক্যামেরা দেখে মূলত চার চোরকে ধরা সহজ হয়েছে। মোটরসাইকেল চুরি হওয়ার পর মামলা করেন ভুক্তভোগী। এরপর টানা অভিযান চালিয়ে ২৪ ঘণ্টার মাথায় পটিয়া ও কর্ণফুলী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’

এমএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!