১৯ দিন লড়ে করোনামুক্ত হলেন মন্ত্রী বীর বাহাদুর

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ১৯ দিন লড়ে করোনা নেগেটিভ হলেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বুধবার (২৪ জুন) মন্ত্রীর ছেলে রবিন বাহাদুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ছেলে রবিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নিজের বাবার সুস্থতার বিষয় জানিয়ে লিখেন, ‘আপনাদের সবাই দোয়া ,আশীর্বাদে বাবার করোনা রিপোর্ট আজকে নেগেটিভ এসেছে …।
আমাদের বীর পরিবার সকল মানুষের কাছে কৃতজ্ঞ। কারন এই অসময়ে অনুধাবন করেছি আপনাদের ভালোবাসা। বান্দরবান এবং বান্দরবানের বাইরের লক্ষ লক্ষ মানুষ মসজিদ/ মন্দির/ বিহার/ প্যাগোডায় যেভাবে প্রার্থনা করেছেন এবং সবসময় খবরাখবর নিয়ে সাহস যুগিয়েছেন তা সত্যিই ভাষায় প্রকাশ করার নয়। সবশেষে বলবো আপনাদের ভালোবাসার কাছে আমরা ঋনী। ভালো থাকবেন। নিরাপদে থাকবেন।’
১৯ দিন লড়ে করোনামুক্ত হলেন মন্ত্রী বীর বাহাদুর 1
গত ৬ জুন করোনাভাইরাসে আক্রান্ত হলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে পরেরদিন উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে নিয়ে যাওয়া হয়েছিল।

যদিও করোনা আক্রান্ত হওয়ার পরও সুস্থ ছিলেন বান্দরবানের এই সাংসদ। তবুও পরিবারের চাওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল। বিষয়টির সাথে একমত হন ছেলে রবিনও। তিনি বলেন, ‘বাবা (বীর বাহাদুর) ঢাকাস্থ সামরিক হাসপাতালে ভর্তি করানো হলেও তিনি বান্দরবানে থাকতেও বেশ সুস্থ ছিলেন। তারপরও পরিবার মানে আমাদের মনভয়কে জয় করার জন্য এককথায় জোর করেই উনাকে ঢাকা নিয়ে আসা হয়েছিল চিকিৎসার জন্য।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!