১৬ সদস্য নিয়ে বোয়ালখালী ফায়ার স্টেশনের সেবাদান শুরু আজ থেকে::: উদ্বোধনে স্বরাষ্ট্রমন্ত্রী

 

 

দীর্ঘ তিন বছরের নির্মাণকাজ শেষে একজন অফিসারের নেত্বত্বে ১৬ জনের একটি অগ্নিনির্বাপক দল আজ থেকে সেবা দিতে প্রস্তুত বোয়ালখালী বাসিকে। ৩৩ শতক ভূমির উপর ৬ তলা ফাউন্ডেশনের আন্ডারগ্রাউন্ডসহ ৮ হাজার বর্গফুটের নবনির্মিত আধুনিক এ ফায়ার স্টেশনটির সেবা কার্যক্রম উন্মোচন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।fire station

 
শনিবার বিকেল ৪টায় ফায়ার স্টেশন চত্বরে আনুষ্ঠানিক ভাবে ফিতাকেটে ও বেলুন উড়িয়ে বোয়ালখালী ফায়ার স্টেশনের উদ্বোধন করেন তিনি।

 

এর আগে গত বৃহস্পতিবার রাতে প্রায় ৩ কোটি টাকা মূল্যের আধুনিক মডেলের দুটি গাড়ি বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার পূর্ণচন্দ্র মুৎসুদ্দী।

 
উপজেলা চেয়ারম্যান আতাউল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল, আইজিপি এ কে এম শহীদুল হক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার আলী আহাম্মেদ খান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম আবুল কালাম। বক্তারা জানান, স্থানীয় কধুরখীল উচ্চ বিদ্যালয় মাঠে আগামী এক মাস জনসচেতনতামূলক বিশেষ মহড়া অনুষ্ঠিত হবে।

রিপোর্ট ::: রাজীব সেন প্রিন্স

এ এস::জি এম এম :: আর এস পি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!