১৪ জানুয়ারী লালদীঘি মাঠে চট্টলবীরের শোকসভা

১৪ জানুয়ারী লালদীঘি মাঠে চট্টলবীরের শোকসভা 1বিশেষ প্রতিবেদক : লালদীঘির মাঠেই নগর আওয়ামীলীগের সদ্য প্রয়াত সভাপতি চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভা অনুষ্ঠিত হবে ।
শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে নগরীর চশমাহিলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে আয়োজিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরী।

চট্টগ্রাম উত্তর, দক্ষিণ জেলা ও মহানগর আওয়ামী লীগ যৌথভাবে আগামী ১৪ জানুয়ারি দুপুরে এই কর্মসূচির আয়োজন করেছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান এবং উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।

এছাড়া নগর আওয়ামী লীগের নেতাদের মধ্যে সহ সভাপতি মাহতাবউদ্দিন চৌধুরী, নঈম উদ্দিন চৌধুরী, সুনীল সরকার ও ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী এবং তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!