১৩ দিনেও খোঁজ মেলেনি মিরসরাইয়ে নিখোঁজ যুবকের

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থেকে মিরসরাইয়ে শ্রমিকের কাজ করতে এসে রঞ্জন রায় (২০) নামের এক যুবক ১৩দিন ধরে নিখোঁজ রয়েছে। তার বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার এক্তিয়ারপুর গ্রামে।

জানা গেছে, গত ২৬ জুলাই উপজেলার সুফিয়া রোড এলাকা থেকে সে নিখোঁজ হলে বুধবার (৭ আগস্ট) পর্যন্ত ১৩দিন তার কোনো খোঁজ পায়নি পরিবার। নিখোঁজের রঞ্জনের বাবা যতীশ রায় বুধবার (৭ আগস্ট) বাদী হয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

রঞ্জনের বাবা যতীশ রায় জানান, তার ছেলে প্রায় ৩মাস আগে এলাকার আরো দুইজন ছেলের সঙ্গে মিরসরাইয়ে রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজে আসে। সে মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় দুয়ারু গ্রামে রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজ করতো। গত ২৬ জুলাই আরও কয়েকজন শ্রমিকসহ রঞ্জন মিরসরাইয়ের পূর্বদিকে পাহাড় দেখতে যায়। বাকি শ্রমিকরা ফিরে এলেও সে কোথায় গেছে তা কেউ বলতে পারছেন না। বিভিন্ন জায়গায় অনেক খোজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি কখনও চালু থাকে, আবার কখনও বন্ধ পাওয়া যায়। রঞ্জনের কোনো সন্ধান না পেয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) বিপুল দেবনাথ বলেন, ‘ থানায় শ্রমিক নিখোঁজের একটি সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!