১২ই আগষ্ট রেডিসন ব্লুতে জব ফেয়ার

১২ই আগষ্ট রেডিসন ব্লুতে জব ফেয়ার 1আগামী ১২ আগস্ট ১০টা থেকে দিনব্যাপী নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউ মেজবান হলে অনুষ্ঠিতব্য এনআইটি’র জব ফেয়ার উপলক্ষ্যে ৯ আগস্ট প্রতিষ্ঠানের মিলনায়তনে এনআইটি’র অধ্যক্ষ কৃষ্ণধন বিশ্বাসের সভাপতিত্বে পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পলিটিকনিক ইনিষ্টিটিউট অধ্যক্ষ খোরশেদ আলম, চট্টগ্রাম পলিটেকনিক ইনিষ্টিটিউট উপাধ্যক্ষ নুরুল কবির, চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনিষ্টিটিউট অধ্যক্ষ সুনীল চন্দ্র চৌধুরী, এনআইটি’র চেয়ারম্যান আহসান হাবিব, টিচার্স ট্রেনিং কলেজের প্রফেসর শামসুদ্দিন শিশির, বিএসআরএম এর প্রতিনিধি ইনতেজার মেহবুব, চাকরি ডট কম এর ম্যানেজার নাঈমুর রহমান, সংগঠক নোমান উল্লাহ বাহার প্রমুখ।

পরিকল্পনা সভায় বক্তারা বলেন কর্মসংস্থানের চাহিদা পূরন, শিক্ষা প্রতিষ্ঠান ও শিল্প প্রতিষ্ঠানের সাথে সংযোগ স্থাপন এবং শ্রম বাজারের চাহিদা অনুযায়ী কর্মক্ষম জনগোষ্ঠী তৈরি করতে জব ফেয়ার গুরুত্বপূর্ন ভুমিকা রাখব্ েউক্ত জব ফেয়ারে চাকরি গ্রহীতাদেও দক্ষতা উন্নয়নের জন্য ঈধৎৎরবৎ মঁরফবষরহব ধহফ পড়ঁহংবষরহম ড়হ ঈঠ ৎিরঃরহম ্ রহঃবৎারবি ঃবপযহরয়ঁব, ংড়ভঃ ংশরষষ, ঈড়সসঁহরপধঃরড়হ ংশরষষ, গধহহবৎং বিষয়ে বিশেষ ট্রেনিং সেশন অনুষ্টিত হবে। ”জাতীয় উন্নয়ন ও শিল্পের বিকাশে দক্ষ শ্রম শক্তির চাহিদা নিরূপন ও যোগান ভাবনা” শিরোনামে দুপুর ২:৩০ থেকে সেমিনার অনুষ্ঠিত হবে। বিকাল ৪টায় সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হবে। অনুষ্ঠানে বক্তারা ১২ আগস্ট জব ফেয়ারকে সফল ও সার্থক করে তুলতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!