১০ হাজার ইয়াবা উদ্ধার

১০ হাজার ইয়াবা উদ্ধার 1প্রতিদিন ডেস্ক : নগরীর বাকলিয়ায় শাহ আমানত সেতুর সংযোগ সড়ক সংলগ্ন মীর ফিলিং ষ্টেশনের সামনে হতে বিশেষ অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১টি সৌদিয়া পরিবহনের বাস জব্দ করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার(১৮ এপ্রিল) রাত ১১.৪৫ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব কাজল কান্তি চৌধুরী এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ ফজলুল কাদের চৌধুরী ও এসআই/রতেপ চন্দ্র দাশ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এ সংযোগ সড়ক সংলগ্ন মীর ফিলিং ষ্টেশনের সামনে হতে বিশেষ অভিযান পরিচালনা করে সৌদিয়া পরিবহন গাড়ীতে রক্ষিত ১০ (দশ) হাজার পিস ইয়াবা ট্যাবলেট বহনের সময় জব্দ করা হয়।

উল্লেখ্য গাড়ীটি তল্লাশী করার জন্য ডিবির অপারেশন টিম শাহ আমানত সেতু এলাকায় থামানোর জন্য সংকেত দিলে গাড়ীর ড্রাইভার গাড়ীটি না থামিয়ে বেপরোয়া গতিতে চালনা করে পালাতে থাকে। ডিবি পুলিশ উক্ত গাড়ীটিকে ধাওয়া করলে আসামীদ্বয় গাড়ীটি ফিলিং ষ্টেশনের সামনে রেখে পালিয়ে যায়।

পলাতক আসামী চালক মোঃ জসিম (৩২), পিতা-মৃত আবুল হোসেন, সাং-পূর্ব বড়ঘোনা, ০৮নং ওয়ার্ড, এমদাদ মিয়া পাড়া, (মহিজ্জুল্লাহর বাড়ী), থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম ২) হেলপার আব্দুল আজিজ (৩৬), পিতা-অজ্ঞাত, সাং-কমল মুন্সির হাট, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম’দ্বয় এর চালিত সৌদিয়া (যাহার রেজিঃ নং-চট্ট-মেট্রো-ব-১১-০৭১৬) বাসের চালকের সিটের নিচ হইতে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

জানা যায়,পলাতক আসামীদ্বয় একই কায়দায় দীর্ঘদিন যাবৎ কক্সবাজার সীমান্ত এলাকা হইতে কম দামে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে চট্টগ্রাম শহরে বেশি দামে বিক্রয় করেন ।

পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে বাকলিয়া থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!