১০ ম্যাজিস্ট্রেটের অভিযানে ৪৫ মামলা, জরিমানা ১৯ হাজার

লকডাউনে সরকারি আদেশ অমান্য করে দোকানপাট খোলা রাখার দায়ে চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৫টি মামলায় ১৯ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৩ এপ্রিল) জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী নগরীর পাঁচলাইশ বাকলিয়া ও চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ১০টি মামলায় ৭ হাজার ৫০০ জরিমানা করেন।

কোতোয়ালি সদরঘাট ও ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে ৪টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা করেছন নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ নগরীর খুলশী বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে ৬টি মামলায় ২ হাজার ৩০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা নগরীর পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় ৬টি মামলায় ১ হাজার ৭০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলায় জরিমানা করেছন ৪৪০ টাকা।

অন্যদিকে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান পাহাড়তলী হালিশহর ও আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে ১টি মামলায় ৫০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী নগরীর পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় অভিযানে ৪টি মামলায় ১ হাজার ৬০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন নগরীর কোতোয়ালি সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ২টি মামলায় ১ হাজার টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ নগরীর পাঁচলাইশ বাকলিয়া ও চকবাজার এলাকায় ৩টি মামলায় ৩০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক নগরীর খুলশী বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে ৪টি মামলায় ৮৫০ টাকাসহ মোট ৪৫ মামলায় ১৯ হাজার ১৯০ টাকা জরিমানা করা হয়েছে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!