১০ দিন ধরে হোটেলে আটকে স্কুল ছাত্রীকে ধর্ষণ

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নবম শ্রেণীর এক ছাত্রীকে আবাসিক হোটেলে ১০ দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় উশৈসিং মারমা নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ৭ ওয়ার্ডের ঘেরাউ মুখ পাড়া বাসিন্দা অংশৈনু মারমার ছেলে।

শুক্রবার জেলা শহরের বাস স্টেশন এলাকা থেকে ওই যুবককে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৩ এপ্রিল রোয়াংছড়ি উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ে পড়ালেখার জন্য ছোট ভাইসহ ওই মেয়েকে বাসা ভাড়া করিয়ে দেয় তাদের বাবা। পরে মেয়েটির ছোট ভাই ওই দিন রাতে তার বাবাকে তার বোন নিখোঁজের বিষয়টি জানায়।

আরো জানা যায়, আটক যুবক উশৈসিং মারমা রোয়াংছড়ি উপজেলা থেকে বান্দরবান সদরে নিয়ে এসে শহরের আবাসিক হোটেল মাস্টার গেস্ট হাউসে রুম নেনে। পরে ওই গেস্টহাউসের কর্মরত উশৈসিং মারমার ছোট ভাই থোয়াইহ্লাচিং মারমা এর সহযোগিতায় বিনামূল্যে থাকতে দেন। পরে এই হোটেলে পাঁচ দিন থাকার পরে স্থান পরিবর্তন করে বান্দরবানের আরেকটি আবাসিক হোটেল অতিথিতে থাকেন।

ওই ছাত্রীর পিতা জানান, মেয়ে নিখোঁজ হওয়ার ব্যাপারে ওই দিন রাতেই আমার ছোট ছেলে আমাকে মোবাইল ফোনে জানান। পরে অনেক খোঁজাখুজি করে আমার মেয়েকে পায়নি।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে ধর্ষকসহ ছাত্রীকে থানার নিয়ে আসা হয়েছে। আসামি উশৈসিং মারমার বিরুদ্ধে অপহরণসহ ধর্ষণের মামলা দায়ের হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!