হোটেল রেস্টুরেন্ট বিনোদনকেন্দ্র কনভেনশনের বুকিং বাতিলে সিএমপির নির্দেশ

করোনাভাইরাস ছড়িয়ে পড়া প্রতিরোধে চট্টগ্রাম নগরীর বিভিন্ন বিনোদনকেন্দ্র বন্ধের পর এবার বন্ধ হচ্ছে হোটেল, ক্লাব এবং কমিউনিটি সেন্টার। সামাজিক অনুষ্ঠানে লোকসমাগম বন্ধ করতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসব প্রতিষ্ঠানে বুকিং না দিতে নিষেধাজ্ঞা জারি করেছে চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি)।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেলে সিএমপি কমিশনারের দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে নিষেধাজ্ঞার বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নগরের বিভিন্ন হোটেল, ক্লাব ও কমিউনিটি সেন্টারের মালিকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম হতে পারে এ রকম কোনো সামাজিক অনুষ্ঠানের জন্য বুকিং নেওয়া যাবে না। দেশ ও জাতির স্বার্থে নিষেধাজ্ঞাটি সবাইকে অবশ্যই মেনে চলতে হবে।

প্রসঙ্গত, চট্টগ্রাম বন্দর, শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশি ও বিদেশফেরত প্রবাসীদের যাতায়াত এবং বঙ্গবন্ধু টানেল, বঙ্গবন্ধু শিল্পাঞ্চলসহ সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে প্রচুর বিদেশি কর্মরত থাকায় চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি চট্টগ্রাম সবচেয়ে বেশি করোনা ঝুঁকিতে রয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন।

এরপর ১৮ মার্চ থেকে নগরীর পতেঙ্গা সমুদ্রসৈকত, সিআরবি শিরিষতলা, ডিসিহিল, চিড়িয়াখানা, ফয়েজলেক, কর্ণফুলী শিশুপার্ক, আগ্রাবাদ জাম্বুরি পার্ক, চান্দগাঁও স্বাধীনতা কমপ্লেক্সসহ সব বিনোদনকেন্দ্র বন্ধ করে দেওয়া হয়।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!