হোটেলে মিলল নারীর ঝুলন্ত লাশ

প্রতিদিন রিপোর্ট :
চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকার ফোর স্টার হোটেলের ২০৮ নম্বর কক্ষ থেকে ২৯ বছর বয়সী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শফিকুল ইসলাম নামে এক ব্যাক্তিকে আটক করেছে বলে জানা গেছে।

hang

বুধবার রাতে হোটেলের কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় এ লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নারীর নাম শিল্পী আক্তার তিনি দিনাজপুর সদরের নিমনগর এলাকার মনসুর আলীর মেয়ে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরুল হুদা জানান, হোটেল কর্তৃপক্ষ খবর দিলে পুলিশ হোটেলটির কক্ষে ঢুকে ফ‌্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

 

তিনি বলেন, নিহত শিল্পী দুবায়ে গৃহকর্মীর কাজ করার সুবাধে পরিচয় হয় হাটহাজারী উপজেলার মধ্যম মাদার্শা এলাকার শফিকুল ইসলামের সাথে। বুধবার শিল্পী শফিকুলের সঙ্গে দেখা করতে দিনাজপুর থেকে চট্টগ্রাম আসে। পরে শিল্পী থাকার জন্য হোটেলের কক্ষটি ভাড়া করে দিয়েছিল।

 

সন্ধ্যায় শিল্পীর সঙ্গে দেখা করতে এলে কক্ষের দরজা বন্ধ পেয়ে শফিকুল হোটেল ম্যানেজারকে খবর দেন পরে কক্ষটির দরজা ভেঙে ঢুকে লাশ দেখতে পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য শফিকুলকে আটক করা হয়। এছাড়া ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানায় ওসি।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!