হেফাজতের তাণ্ডব স্বাধীনতা বিরোধীর নমুনা—কোতোয়ালী ছাত্রলীগ

চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় ভারতের সরকার প্রধান নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে হেফাজত ইসলামের ভাংচুর ও তাণ্ডবের বিরুদ্ধে কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরীর নির্দেশে বিক্ষোভ মিছিল করেছে কোতোয়ালী থানা ছাত্রলীগ।

শনিবার (২৭ মার্চ) নগরীর ডিসি হিল থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে চেরাগী পাহাড় হয়ে নন্দনকানন বৌদ্ধ মন্দিরের সামনে এসে শেষ হয়। সেবানে এক সমাবেশে যুবলীগ নেতা শিবু প্রসাদ বলেন, যারা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর বাংলাদেশকে স্বীকার করে না তারাই এই সহিংসতার জন্য দায়ী। পাকিস্তানের আর্শিবাদপুষ্টরাই সোনার বাংলাদেশকে আফগানিস্তান বানাতে উঠে পড়ে লেগেছে।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, শেখ হাসিনার সাজানো বাগানকে যদি হেফাজত তচনছ করতে চায় তবে বঙ্গবন্ধুর হাতে তৈরি সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ তার উচিত জবাব দেওয়ার জন্য তৈরি আছে। হেফাজতের তাণ্ডব স্বাধীনতা বিরোধীদেরও হার মানায়।

কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা জুবায়ের আলম আশিকের সভাপতিত্বে ও থানা ছাত্রলীগ নেতা নুর উদ্দিন রাকিবের সঞ্চলনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন মহসিন কলেজ ছাত্রলীগের ছাত্র প্রতিনিধি আনোয়ার হোসেন পলাশ। উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগ নেতা রতন ঘোষ, মোরশেদ আলম, যুবলীগ নেতা মো জাহেদ, মকবুল, আবু তাহের রানা, কোতোয়ালি থানা ছাত্রলীগের পক্ষে শুভ দত্ত, নিলয় চৌধুরী, মো রুবেল, মো তামিম, রতন, ফারদিন, মিনার, মুস্তাসিন, বাদশা।

বিএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!