হাসপাতাল বদলেও বাঁচানো গেল না চট্টগ্রামের পুলিশ সদস্যকে

করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) সদস্য মামুন উদ্দিন (২৮)। সোমবার (১ জুন) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) সকাল সাড়ে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে ২৬ মে থেকে তিনি বিভাগীয় পুলিশ হাসপাতালে আইসোলেশনে ছিলেন।

মামুন উদ্দিন সিএমপি’র পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে কন্সটেবল হিসেবে কর্মরত। তিনি ২০১২ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেছিলেন।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিক চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মামুন উদ্দিন ২৬ মে থেকে হালকা জ্বর, সর্দিতে ভুগছিলেন। তাকে বিভাগীয় পুলিশ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছিল। সোমবার সকালে হঠাৎ বুকে ব্যথা অনুভব হয়। এরপর তাকে বিভাগীয় হাসপাতাল থেকে সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সকাল ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি আরও জানান, করোনা টেস্টের জন্য তার নমূনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে সোমবার আসরের নামাজের পর দামপাড়া পুলিশ লাইনে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানসহ সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা তার মরদেহে পুস্পস্তবক অর্পন করেন। এরপর মামুনের লাশ তার গ্রামের বাড়ি ফেনীর পরশুরামে নিয়ে যান সিএমপি’র সদস্যরা।

মামুন উদ্দিনের মৃত্যুতে সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান শোক প্রকাশ করে বলেন, ‘মামুনের মৃত্যুতে সিএমপি এক নিষ্ঠাবান পুলিশ সদস্য হারালো। চট্টগ্রাম নগর পুলিশ মামুনের পরিবারের পাশে থাকবে।’

এফএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!