হালিশহরে স্ত্রীকে হত্যার পর র‌্যাব অফিসে স্বামীর আত্মসমর্পণ

প্রতিদিন রিপোর্ট :

ভগ্নিপতিকে খুন করে থানায় এসে শ্যালকের আত্মসমর্পন করার ঘটনার রেশ না কাটতেই এবার র‌্যাব কার্যালয়ে স্ত্রীকে হত্যার পর আত্মসমর্পন করেছে স্বামী। আত্ম সমর্পন করা স্বামীর দাবী স্ত্রী পরকীয়ায় আসক্ত তাই সহ্য করতে না পেরে স্ত্রীকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করে।

14859558_1828751770694054_1430617861_o

মঙ্গলবার সকালে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর যৌথ আবাসিক কলোনী এলাকায় পোষাক শ্রমিক আয়শা মণিকে হত্যার পর স্ত্রীকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যার পর র‌্যাব কার্যালয়ে গিয়ে আত্মসমপর্ণ করে স্বামী স্বামী আলেক শাহ।
তার ভাষ্যমতে মঙ্গলবার সকালে বিষয়টি স্থানীয় থানায় অবহিত করে র‌্যাব সদস্যরা। পরে যৌথ আবাসিক কলোনী রোডের একটি ভাড়া বাসা থেকে নিহত স্ত্রী আয়শা মনি (২৩) এর লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে স্বামী আলেক শাহকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

অপরদিকে নিহত আয়শা মনি মা মাসফিয়া বেগম জানান, স্বামীকে দ্বিতীয় বিয়ে করতে বাধা দেয়ার কারণে তার মেয়েকে গলায় গামছা প্যাচিয়ে হত্যা করেছে তার স্বামী আলেক শাহ।

 

ইপিজেট থানার ওসি আবুল কালাম আজাদ জানান, নিহত আয়শা মনি ইপিজেডস্থ রিজেন্সি গার্মেন্টস নামে একটি পোষাক কারখানার অপারেটর ছিলেন। তাকে কি কারণে হত্যা করা হয়েছে তা তদন্তে বেরিয়ে আসবে। লাশ ময়না তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে বলে জানায় ওসি।

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!