হালিশহরে সুবিধাবঞ্চিত ৭০০ লোককে খাবার দিলেন যুবলীগ নেতা দেবু

চট্টগ্রাম নগরীর দক্ষিন হালিশহর কাটা খালী স্কুল মাঠে সুবিধা বঞ্চিত ও নিম্র আায়ের ৭০০ মানুষের মাঝে রান্না করা খাবার দিলেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হাসান খান নিখিলের নির্দেশনায় বৃহস্পতিবার (৮ জুলাই) বেলা ১টায় এই খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে দেবাশীষ পাল দেবু বলেন, ‘করোনার শুরু থেকে খাদ্য ও চিকিৎসা সেবা নিয়ে আমরা জনগণের পাশে আছি। আশাকরি আগামী দিনগুলোতেও যুবসমাজকে সাথে নিয়ে চট্টগ্রামের মানুষের পাশে সবসময় থাকবো।’

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মিজানুর রহমান। এ সময় এতে উপস্থিত ছিলেন জাকের আহমেদ খোকন, মো. লোকমান, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন, সাজ্জাদ আলী জুয়েল, মাসুদুল আলম জিকু, ফারুক হোসেন সুমন, ইয়াছিন আরাফাত, আবিদ হাসান, হেদায়তুল ইসলাম ইমু, মো. বশির, মনির উদ্দীন রুবেল, কাউসার আহমেদ রাজু, রায়হান, সাদ্দাম হোসেন, তৌহিদুল ইসলাম রানা, সাকিব, সাইফুজ্জামান রাকেশ, শুভ, শাহজাহান বাপ্পী আলী নুর, ইব্রাহীম খলিল, ইমতিয়ার হোসেন সাগর, নাইমুর রহমান রিয়াদ, সজীব মজুমদার, মুনতাসীর আলম, নিহাল, ফয়েজ আহমেদ তুহিন, ফয়সাল আহমেদ, ফাহিম,কামাল, রাব্বী মিলন প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!