হালিশহরে অসহায়দের জন্য ‘ফ্রি ঈদ শপিং’, উদ্বোধনে সাবেক যুবলীগ নেতা বাবর

অসহায় ও দুস্থদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আবারও হাজির হয়েছে ‘দূর্বার তারুণ্য’। দ্বিতীয়বারের মতো তারা আয়োজন করেছে ‘ফ্রি ঈদ শপিং’। ঈদে যাদের কেনাকাটার সামর্থ্য নেই তারা এই ফ্রি শপিং থেকে নিজেদের পছন্দ অনুসারে যে কোনো একটি কাপড় নিতে পারবেন। এভাবে প্রায় তিন হাজারের অধিক মানুষের এমন আয়োজন করা হয়েছে।

হালিশহরে অসহায়দের জন্য ‘ফ্রি ঈদ শপিং’, উদ্বোধনে সাবেক যুবলীগ নেতা বাবর 1

শুক্রবার (২৯ এপ্রিল) চট্টগ্রাম নগরীর হালিশহরের গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ে সামাজিক সংগঠন দূর্বার তারুণ্যের এই কার্যক্রম পরিদর্শন করেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

এ সময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘গত বছরের মতো এবারও আমরা সমাজে পিছিয়ে পড়া মানুষদের জন্য বিনামূল্যে এই শপিংয়ের ব্যবস্থা করেছি। অনেকেই জাকাতে কাপড় দিয়ে থাকেন। আমাদের সবার আগে চাওয়া হলো, একজন মানুষ যেন কখনও সহযোগিতা নিতে হীনমন্যতায় না ভোগে। অনেক পথশিশু এখান থেকে শপিং করবে, যাদের কাছে গতকাল শপিং করাটা শুধুই ছিল স্বপ্নের বিষয়। আমরা তাদের স্বপ্নগুলোকে সত্যি করার চেষ্টায় আছি।’

দূর্বার তারুণ্যের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবু আবিদের সভাপতিত্বে কার্যক্রমে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু, মুহাম্মদ আবুল কালাম আজাদ, গরিবে নেওয়াজ উচ্চ বিদ্যালয়ের ম্যানোজিং কমিটির সদস্য মো. জসীম উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন মুহাম্মদ আবু আদিল, শেখ আরিফ উল্লাহ চৌধুরী, মো. সাকিফুল ইসলাম, মো. কামরুল ইসলাম, নাজমুল হুদা, জিহাদুল ইসলাম, রবিউল হাসান, রিদয় হাসান মল্লিক, সৈকত শর্মা পাপ্পু, এ আর তাইমন, শেখ মাহমুদ সাদির, অভিজিৎ চক্রবর্তী, মমতা আফরোজ, মুশতারী তাবাসসুম, তাইমন হাসান, হাকিমুল হাসান সাকিব, মারুপ আল হাসান, মুশফিকুর রহমান অপু, হযরত আলী মোবারক, রবিউল ইসলাম চৌধুরী, হিমেল সেন হিমু, আলী হামজা রিদয়, তানজিদ তাহসিন।

এছাড়া গত বছরের মতো এ বছরও দূর্বার তারুণ্যের পক্ষ থেকে প্রায় এক হাজারের অধিক মানুষের হাতে পৌঁছে দেওয়া হয়েছে ঈদের পোশাক।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!