হালিশহরের করোনা রোগী রাঙ্গুনিয়ায়, গভীর রাতে খুঁজছেন ইউপি চেয়ারম্যান

চট্টগ্রামে করোনা পজিটিভ শনাক্ত হওয়া এক রোগীর খোঁজ মিলছে না। চট্টগ্রামে করোনাভাইরাস পরীক্ষার প্রধান ল্যাব ফৌজদারহাটের বিআইটিআইডিতে করোনা পরীক্ষার নমুনা জমা দেওয়ার সময় দেওয়া হয়েছিল হালিশহরের ঠিকানা। ওই ঠিকানায় গিয়ে রোগীর খোঁজ মেলেনি। পরে মোবাইল নেটওয়ার্ক ট্র্যাকিং করে জানা গেল, ওই ব্যক্তি বর্তমানে রাঙ্গুনিয়ার সরফভাটা এলাকায় অবস্থান করছেন।

এর মধ্যেই গভীর রাতে রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়নে হালিশহর থেকে যাওয়া সেই করোনা পজিটিভ রোগীর খোঁজে নেমে পড়েছেন সরফভাটা ইউনিয়নের চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। রাত একটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই রোগীর খোঁজ মেলেনি।

জানা গেছে, চট্টগ্রামের বিআইটিআইডিতে শুক্রবার (৮ মে) শনাক্ত হওয়া ১১ করোনা পজিটিভ রোগীর মধ্যে হালিশহরের ৪০ বছর বয়সী একজন পুরুষ রয়েছেন। ৪ মে বিআইটিআইডিতে নমুনা জমা দেয়া ওই লোক তার ঠিকানার জায়গায় শুধুই হালিশহর লিখেছেন। অন্যদিকে তার মোবাইল নম্বরে কল করেও সংযোগ পাওয়া যাচ্ছিল না। পরে মোবাইল নেটওয়ার্ক ট্র্যাকিং করে রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্রবাজার এলাকায় তার অবস্থান চিহ্নিত করে পুলিশ।

শুধু এই তথ্যটুকু সম্বল করে ক্ষেত্রবাজার এলাকায় ওই ব্যক্তির সন্ধানে নেমেছেন সরফভাটা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী। চট্টগ্রাম প্রতিদিনকে তিনি বলেন, ‘আমাকে থানা থেকে ফোন করে জানানো হয়েছে হালিশহর থেকে করোনা পরীক্ষা করে পজিটিভ হওয়া একজন রোগী বর্তমানে আমার ইউনিয়নের ক্ষেত্রবাজার এলাকায় অবস্থান করছে। আমি ওই নামে আশে পাশে যারা আছে তাদের ব্যাপারে খোঁজখবর নিচ্ছি। নাম আর মোবাইল নাম্বার ছাড়া ওই রোগীর বিষয়ে কোন তথ্যই নেই আমার কাছে। ফোন নাম্বারে কল করেছিলাম, কিন্তু সেটা বন্ধ পাওয়া গেছে। বুঝতে পারছি না আসলে কী হয়েছে।’

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!