হানিফ পরিবহনের বাসের ধাক্কায় চট্টগ্রামে এনজিওকর্মী নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক এনজিওকর্মী নিহত হয়েছেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে কয়েকজন যাত্রীও আহত হন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝরনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. হাবিবুর রহমান (৩৫)। তিনি চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের ছেলে। হাবিব মিরসরাইয়ে এনজিও সংস্থা শক্তি ফাউন্ডেশন অফিসে কর্মরত ছিলেন।

দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে পৌর সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাবিবুরকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মঙ্গলবার দুপুর দেড়টার সময় মিরসরাইয়ের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহী মো. হাবিবুর রহমানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ সময় বাসটি রাস্তার পাশে পড়ে গেলে কয়েকজন যাত্রী আহত হন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামগামী একটি হানিফ পরিবহনের এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হাবিবুর রহমান শক্তি ফাউন্ডেশন নামের একটি এনজিও সংস্থায় চাকরি করতেন। বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!