হাত বদলের আগেই র‌্যাবের হাতে জব্দ ২০ হাজার ইয়াবা, আটক ১

কক্সবাজার থেকে ২০ হাজার ইয়াবা এনে হাত বদলের আগেই মো. নুরুল আফসার (২৭) নামে এক ইয়াবা কারবারী আটক হয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে। আটক মো. নুরুল আফসার কক্সবাজার জেলার চকরিয়া ফাসিয়াখালী নতুন পাহাড় এলাকার মো. বাহাদুর আলমের ছেলে।

মঙ্গলবার (৭ জুলাই) ভোরে বাকলিয়া থানা এলাকার শাহ আমানত সেতু সংলগ্ন রাজবাড়ি কমিউনিটি সেন্টারের সামনে তল্লাশী করে এ ইয়াবা উদ্ধার ও পাচারকারীকে আটক করা হয়।

এসব বিষয় নিশ্চিত করেছেন র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

এ বিষয়ে র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘নুরুল আফসার কক্সবাজার থেকে থেকে ট্রাকে করে ইয়াবা নিয়ে চট্টগ্রাম শহরে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা ট্রাকটি বাকলিয়া থানা এলাকার শাহ আমানত সেতু সংলগ্ন রাজবাড়ি কমিউনিটি সেন্টারের সামনে তল্লাশী করি। তল্লাশীতে ২০ হাজার ইয়াবা উদ্ধার হয়।’

তিনি আর জানান, ইয়াবাগুলো চট্টগ্রাম নগরে আরেক কারবারীর হাতে হস্তান্তর করার কথা ছিল। হাত বদলের আগেই আমাদের হাতে ধরা পড়ে। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে নুরুল আফসার স্বীকার করেছে সে নিয়মিত ইয়াবা চালান নিয়ে চট্টগ্রামে আসতো। এর আগেও সে ইয়াবা পাচার করেছে।

নুরুল আফসারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

এফএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!