হাটহাজারীতে দড়ি দিয়ে বেঁধে বৃদ্ধকে নির্যাতন!

হাটহাজারীতে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে বর্বর নির্যাতন করার খবর পাওয়া গেছে।
শুক্রবার (১৪ জুন) সকাল ৮টার দিকে পশ্চিম ধলই হিম্মৎ চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার এ বৃদ্ধের নাম মো. হাসেম। তাঁকে গুরুতর আহত অবস্থায় হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে হাসেম গরুর জন্য পার্শ্ববর্তী জমি থেকে ঘাস কাটেন। এ সময় তাঁর ছোটভাই কাশেমের গরু ওই ঘাস খেয়ে ফেলে। এ নিয়ে হাসেম ছোট ভাইকে বকাবকি করলে তার পরিবারের সদস্যদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার পরের দিন শুক্রবার সকালে তারা বৃদ্ধ হাসেমকে একা পেয়ে ছোট ভাইয়ের ছেলে সাগর ও সজীব তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসেমের ছোট ভাই বাবু বলেন, ‘একা পেয়ে আমার বড় ভাইকে অপর ভাইয়ের ছেলেরা রশি দিয়ে বেঁধে পিটুনি দিয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।’

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাহতাব জানান, ‘রক্তাক্ত অবস্থায় হাসেম নামক এক বৃদ্ধকে আমাদের কাছে নিয়ে আসা হয়েছে। আমরা স্যালাইন পুশ করে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছি।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!