হাটহাজারীতে পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারীতে পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার 1আজিজুল ইসলাম, হাটহাজারী : মাত্র ৯ দিন পূর্বে দ্বিতীয় বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গত সোমবার (২১ আগস্ট) বেলা বারোটার দিকে হাটহাজারী পৌরসভার ভূমি অফিস সংলগ্ন ডা. গোলাম হোসেনের বাড়ি থেকে ওই চিকিৎসকের লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই পল্লী চিকিৎসকের নাম সরওয়ার হোসেন (৪০)।
নিহত সরওয়ার হাটহাজারী বাজারের ফয়জিয়া ফার্মেসীর স্বত্তাধিকারী পল্লী চিকিৎসক গোলাম হোসেনের বড় পুত্র। নিহত সরওয়ার স্বপরিবারে হাটহাজারী পৌরসভাস্থ ভূমি অফিস সংলগ্ন নিজস্ব বাসায় বসবাস করত। তার বাড়ি হাটহাজারী পৌরসভার মোহাম্মদপুর গ্রামের আজিজুল্লাহ মুন্সির বাড়ি এলাকায়।
নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্র জানায়, গত রবিবার (২০ আগস্ট) রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমাতে যাওয়ার আগে বাবার বাড়িতে যাওয়া নববধুকে তার বাড়িতে চলে আসার জন্যে মোবাইলে ফোনে কথা বলেন বলে জানান তার পরিবারের সদস্যরা। পরের দিন গতকাল সেমাবার সকাল ৯টার দিকে নাস্তা করতে বেশ কয়েকবার ডাকাডাকির পরও কোন সাড়া শব্দ মিলেনি। ফলে তার পরিবারের স্বজনরা তার কক্ষের সাথে সংযুক্ত আরেক দরজা খুলে ওই কক্ষে প্রবেশ করে সরওয়ারের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে বিষয়টি থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থেেল পৌছে ফ্যানের সঙ্গে গলায় রশি লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্যে লামটি মর্গে প্রেরণ করে।
বিষয়টির সত্যতা জানতে ঘটনাস্থল পরিদর্শনকারী হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মো. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। তবে বিষয়টি আরো খতিয়ে দেখা হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!