হাজার পরিবারকে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার সামগ্রী দিলেন যুবলীগ নেতা বাবর

মহান স্বাধীনতা দিবস ও আসন্ন রমজানকে সামনে রেখে গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ বিতরণ করেছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।

শনিবার (২৬ মার্চ) বিকেলে চট্টগ্রাম নগরীর ২২ নম্বর এনায়েত বাজার এলাকায় ফাউন্ডেশন পক্ষ থেকে এক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন হেলাল আকবর চৌধুরী বাবর।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন বলেই আজকে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। তিনি একটি ক্ষুধা দারিদ্র মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। আজকের দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেটি বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখছে। মানুষ মানুষের পাশে দাড়াচ্ছে।’

আসন্ন রমজানে মানুষ যেন ভাল মন্দ খেয়ে রোজা রাখতে পারে আমাদের সেদিকে লক্ষ্য রাখতে হবে।প্রতিটি পাড়ায় মহল্লায় অসহায়ের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মো. মাহবুবুল আলম, আজাদ উল্লাহ নিজাম,নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোর্শেদ আলম,তৌহিদুল ইসলাম মিঠুন, ইঞ্জিনিয়ার গোলাম সরোয়ার, আনোয়ার হোসেন মুরাদ, মোমিনুল ইসলাম রাফি প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!