হত্যাকান্ডের বর্ণনা সিসিটিভির ফুটেজে, হত্যায় সময় লাগে ৫০ সেকেন্ড!

রাজীব সেন প্রিন্স, বিশেষ প্রতিনিধি :

পাঁচলাইশ থানাধীন জিইসি মোড় সংলগ্ন এলাকায় এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ফুটেজে দেখা যায়, গোল পাহাড়ের দিক থেকে ছেলেকে স্কুল গাড়িতে তুলে দিতে ব্যস্ততম জিইসি মোড়সংলগ্ন ওয়েল ফুড নামের মিষ্টির দোকানের সামনে আসছিলেন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদানৃ খানম।

 

এসময় জিওসি মোড়ের অপর প্রান্ত থেকে মোটরসাইকেল করে তিন যুবক এসে তাদের সামনে দাড়ায় এবং এক যুবক তাঁকে প্রথমে ছুরিকাঘাত করে, আরেক যুবক গুলি করে চলে যায়। এ হত্যাকান্ডে তারা সময় নেয় ৪০ থেকে ৫০ সেকেন্ড।

পাশের একটি ভবনের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে এমন তথ্য দিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ।

তিনি বলেন, পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী তাঁর ছেলে মাহমুদ আকতার মাহিরকে নিBABUL-02য়ে জিইসি মোড় পৌঁছার আগেই ওয়েল ফুড নামক দোকানের সামনে মোটরসাইকেলে করে তিন আরোহী আসে।

 

এরা মাহমুদাকে রাস্তায় ফেলে প্রথমে তাঁর বুকে, হাতে ও পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে, এরপর তার মাথার বাম পাশে একটি গুলি করা হয়, এরপর শরীরে আরো একটি গুলি করা হলেও সেটি মিস ফায়ার হয়েছে। গুলি করে দুর্বৃত্তরা ওআর নিজাম রোড ধরে মেহেদীবাগের দিকে চলে যায়।এ হত্যাকান্ডটি সংঘঠিত করতে সব মিলিয়ে ৪০ থেকে ৫০ সেকেন্ড সময় লেগেছে বলে জানিয়েছেন নগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ।

 

তিনি বলেন, ফুটেজে দেখা যায়, যে ৩০ থেকে ৩৫ বছরের এক যুবক হেলমেট পড়ে গাড়ি চালাচ্ছিল। তার পেছনের জনের হাতে ছুরি এবং সবার পেছনে বসা যুবকের হাতে ছিলো পিস্তল। তবে হত্যাকারী তিন যুবকের মধ্যে প্রথমজনের মাথায় হেলমেট থাকায় ভিডিও ফুটেজ বাকিদের চেহারা স্পষ্ট না। এরপরও খুনীদের ধরতে সব্বোচ্চ চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!