সড়ক দুর্ঘটনায় আহত চবি ছাত্র সাদেকুলের মৃত্যু

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় চবির প্রাণিবিদ্যা বিভাগের ছাত্র সাদেকুল ইসলামের মৃত্যু হয়েছে। শনিবার (১ মে) সকাল ৫.৩০ মিনিটে তার মৃত্যু হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি কোমায় ছিলেন।

উল্লেখ্য, প্রাণিবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সাদেকুল গত ২৩ মে বিকালে নগরীর টেকনিক্যাল মোড় এলাকায় টিউশনিতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন।
সাদিকুল ইসলাম কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার মৃত মো.রফিকুল ইসলামের বড় ছেলে।

চমেক হাসপাতালের ইনচার্জ এএসআই আলাউদ্দীন জানান, সাদেকুলকে প্রথমে ২৬ নম্বর ওয়ার্ডে রাখা হয় পরে থাকে ২৮ নম্বর ওয়ার্ডের ছয় নম্বর আইসিইউ বেডে ভর্তি রাখা হয়। শরীরের ভিতরে অতিরিক্ত রক্তক্ষরণের জন্য তার মৃত্যু হয়েছে। ২৩ মে মাথায় ও পায়ে গুরুতর আঘাত পেয়ে আট দিন কোমায় ছিলেন সাদেকুল।

সাদেকুল ইসলামের বন্ধু সোহেল থেকে জানা যায়, পিতৃহীন সাদেকুল টিউশন করে নিজের খরচ চালাত। গত ২৩ তারিখ সড়ক দুর্ঘটনায় সে মারাত্মক আহত হলে তাকে চমেকে ভর্তি করা হয়। ভর্তির পর দিন থেকেই সে অজ্ঞান থাকার কারণে তার অস্ত্রোপচার সম্ভব হয়নি।

সাদেকুলের বন্ধুরা বলেন, সাদিকুলের অকালমৃত্যু খুবই দুঃখজনক। তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন ছিল। বিভাগ ও তার বন্ধুরা তাকে যতটুকু পারে সাহায্যে করছিল।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!