সড়কেই প্রাণ গেল আওয়ামী লীগ ও যুবলীগ নেতার, আহত আরও দুজন

চট্টগ্রাম পাহাড়তলী এলাকায় পণ্যবাহী লরি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ দুজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৬ নম্বর বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু এবং ইউপি সদস্য মোঃ ইসমাইল হোসেন।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী সাগরিকা স্টেডিয়াম টোল রোডে ১৬ চাকার একটি লরির সাথে মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ কামাল উদ্দিন (৪১) এবং একই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন (৫১)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ৬ নম্বর বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর। তিনি বলেন, দুর্ঘটনায় আহত ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেন গুরুতর আহত হয়। তারা দুজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, এদিন সন্ধ্যার দিকে সাগরিকা স্টেডিয়াম টোল রোড এলাকায় একটি লরি ও প্রাইভেট কারের সংঘর্ষে প্রাইভেট কারে থাকা চার ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় গুরুতর আহত আওয়ামী লীগ নেতা রাজু ও ইউপি সদস্য ইসমাইল হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। লরিটি আটক করা রয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!