স্যান্ডেলের ভিতর ইয়াবা পাঁচার, কোতোয়ালীতে যুবক গ্রেপ্তার

অভিনব কায়দায় স্যান্ডেলের ভিতর করে চট্টগ্রাম থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার সময় নগরীর স্টেশন রোড থেকে এহসান (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

রবিবার (১ মার্চ) রাত ১১টায় কোতোয়ালী থানা পুলিশের একটি টিম এ অভিযান চালায়। পায়ে ফিতা যুক্ত দুই বার্মিজ রাবারের স্যান্ডেল থেকে উদ্ধার করা হয়েছে প্রায় দুই হাজার পিস।

গ্রেপ্তার এহছান সাতকানিয়া থানার ছদাহ ইউনিয়নের বিল্লাপাড়ার নুর মোহাম্মদ মেম্বারের বাড়ির আবুল কালামের ছেলে।

কোতোয়ালী থানা সূত্রে জানা যায়, রাতে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদে খবর পেয়ে কোতোয়ালী থানাধীন নতুন স্টেশন পরীস্থানের বিপরীত ফুটওভার ব্রিজের দক্ষিণ পার্শ্বে সিড়ির নিচে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে এক যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে পুলিশ তাকে ধাওয়া করে আটক করে। জিজ্ঞাসাবাদ ও তল্লাশিতে কোন কিছু না পাওয়ায় সন্দেহ হয় তার পরনে স্যান্ডেলের দিকে। এক পর্যায়ে স্থানীয় কয়েকজনের স্বাক্ষীর উপস্থিতিতে তার স্যান্ডেলের ভিতরে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ছোট্ট পলিথিনের ভিতর থেকে (প্রতি স্যান্ডেলে ৯৫০ পিচ করে) ১৯০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এই বিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, পায়ের স্যান্ডেলে করে অভিনব কৌশলে এহসান সাতকানিয়া থেকে ইয়াবা নিয়ে বিক্রির জন্য ঢাকা মিরপুরে যাওয়ার সময় চট্টগ্রাম কোতোয়ালী থানার পুলিশের হাতে গ্রেপ্তার হয়।

তিনি আরো বলেন- এজন্য তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরএ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!