স্বামীর ছোঁড়া এসিডে ঝলসে গেছে সাবেক স্ত্রী ও শ্বাশুড়ি

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার সিআরবি পলোগ্রাইন্ড বস্তি এলাকার  অটোরিক্সা চালক জাহাঙ্গীর আলমের নিক্ষেপ করা এসিডে ঝলসে গেলো তার সাবেক স্ত্রী শেলি ও শ্বাশুরী হোসনে আরা বেগম।

full_15131698_1432957817

 

সোমবার ভোরে কোতোয়ালি থানার পলোগ্রাউন্ড মাঠের বিপরীতে একটি বস্তিতে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

 

এসিড দগ্ধ শেলী আক্তার (২২) ওই এলাকায় একটি টং দোকানে চা বিক্রি করতেন। শেলী তার মাকে নিয়ে স্থানীয় একটি বস্তিতে বসবাস করত। শেলির সাথে জাহাঙ্গীর আলমের গত বছর পারিবারিক সম্পর্ক ফাটল ধরে।

 

কোতোয়ালী থানার পরিদর্শ(ওসি তদন্ত) নুর আহমেদ জানান, সোমবার ভোর রাত ৫টার দিকে পলোগ্রাইন্ড বস্তি এলাকার ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে সেলির সাবেক স্বামী জাহাঙ্গীর আলম।

 

জাহাঙ্গীর আলম পেশায় সিএনজি অটোরিক্সা চালক। গত এক বছর সেলি ও জাহাঙ্গীরের সংসারিক জীবন শেষ হয় তালাকের মাধ্যমে। সেলি পলোগ্রাইন্ড মাঠের সিএনজি গেরেজের সামনে একটি টং দোকান করে সংসার চালায়, উল্লেখ করেন তিনি।

 

তিনি আরো বলেন, “শেলি ও তার মাকে এসিড নিক্ষেপ করলে তাদের কান্নার চিৎকার এলাকাবাসী এগিয়ে আসলে জাহাঙ্গীর অটোরিক্সা রেখে পারিয়ে যায়।

 

জাহাঙ্গীর পালিয়ে যাওয়াতে তাকে আটক করা যায়নি সিএনজিটি সিআরবি পুলিশ ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে, জাহাঙ্গীরকে ধরার অভিযান চলছে বলেও জানান নুর আহমদ।

 

দগ্ধ মা-মেয়েকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে জানিয়ে হাসপাতাল বার্ন ইউনিটের সহকারী অধ্যাপক এস খালেদ চৌধুরী জানান, এসিডদগ্ধ শেলীর মুখ ও শরীরের বিভিন্ন স্থানে মোট ১৫ শতাংশ এবং তার মা’র শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে।

 

রিপোর্ট : রাজীব

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!