স্বাধীনতা দিবসে দরিদ্র পরিবারকে অর্থ সহায়তা দিল প্রাণের পতেঙ্গা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পতেঙ্গার মুসলিমাবাদ এলাকায় দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে প্রাণের পতেঙ্গা সামাজিক সংগঠন।

শনিবার (২৬ মার্চ) সকাল ১০টা থেকে শুরু হয় সংগঠনের কর্মসূচি। এরমধ্যে ছিল আলোচনা সভা, ২০০ জনের ব্লাড গ্রুপ নির্ণয় এবং ১৬০ জনের ডায়াবেটিস পরীক্ষা। এছাড়া সংগঠনের পক্ষ থেকে এক দরিদ্র পরিবারের মাঝে অর্থ সহায়তাও দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হাজী নিজাম উদ্দীন।

প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক জনসংযোগ কর্মকর্তা আব্দুর রহিম। উদ্বোধক ছিলেন সংগঠক মুজিবুল হক। বিশেষ অতিথি ছিলেন মো. আকতার শরীফ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. নাজিম উদ্দিন নাজের, মো. আবদুল্লাহ, মো. আবু ফয়েজ, মো. শাহাজান, মো. জসিম উদ্দিন, শিক্ষক আনিসুর রহমান, মো. আল আমীন, সংগঠনের উপদেষ্টা  নিজাম উদ্দীন, হাফেজ শিহাব উদ্দিন, মো. মনজুর আলম, শিক্ষক প্রণব সরকার, সাংবাদিক এস কে সাগর, মো. কবির আহমেদ, ডা. সহদেব চন্দ্র, মো. সেলিম, বলরাম দাশ, মোবারক সোহাগ, মো. জয়নাল আবেদীন, সোহাগ।

এতে সংগঠনের সভাপতি মো. নুরুল আবছার ভুট্টো, সহসভাপতি মো. মোস্তফা কামাল, মো. সোলাইমান, সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের সাইফুল, সাংগঠনিক সম্পাদক  রিটন বড়ুয়া বাবু, সহসাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন, অর্থ সম্পাদক মো. মাজহারুল ইসলাম সাগর, প্রচার সম্পাদক মো. ইসমাইল হোসেন সুমন, সহ-প্রচার সম্পাদক মো.রাজিব, দপ্তর সম্পাদক মো.মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. প্রকাশ দাশ, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক সুব্রত মজুমদার, ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. ফরিদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদ খাঁন, সহ-ক্রীড়াবিষয়ক সম্পাদক হাসান কায়সার রানা, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সোনা বাবু জলদাশ, সহ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নোবেল কর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শাহানুর, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দস্তগীর চৌধুরী, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক মো. ইব্রাহীম, কৃষিবিষয়ক সম্পাদক মো. নুরুন্নবীসহ সংগঠনের কার্যকরী সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল কাদের জিলানী জামে মসজিদের খতিব মাওলানা সরোয়ার কামাল।  সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!