স্ত্রী খুন নাকি আত্মহত্যা—জানতে চসিক কাউন্সিলর পুত্রকে ২ দিনের রিমান্ডে নেবে পুলিশ

গৃহবধু রেহনুমা ফেরদৌস মিতুলের মৃত্যুর ঘটনায় তার স্বামী কাউন্সিলর পুত্র নওশাদুল আমিনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, নওশাদুল আমিনের স্ত্রী রেহনুমা ফেরদৌসের মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ৩ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছিল পাহাড়তলী থানা পুলিশ। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘আমরা রিমান্ডে কাউন্সিলর পুত্রের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাবো বলে আশা করছি।’

প্রসঙ্গত, শনিবার সকাল ১০ টার দিকে চট্টগ্রাম সিটি করপোরেশনের ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিনের বাসা থেকে তার পুত্রবধূ রেহনুমা ফেরদৌসের লাশ উদ্ধার করে পুলিশ। কাউন্সিলর নুরুল আমিনের পরিবার এটিকে আত্মহত্যা বলে দাবি করলেও রেহনুমার পরিবারের দাবি করেছিল এটি হত্যাকাণ্ড।

এই মৃত্যুর ঘটনায় রেহনুমার স্বামী ও শ্বাশুড়িকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করে রেহনুমার বাবা তারেক ইমতিয়াজ।

এই মামলায় সেদিনই গ্রেপ্তার করা হয় রেহনুমার স্বামী নওশাদুল আমিনকে। এই মামলায় এখনো পালাতক রয়েছেন কাউন্সিলর নুরুল আমিনের স্ত্রী পপি বেগম।

আইএমই/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!