স্ত্রীর সাথে ঝগড়া, ৫ মাসের শিশুকে কুপিয়ে হত্যা

সামান্য বিষয় নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া করে নিজের ৫ মাস বয়সী শিশুকে কুপিয়ে হত্যা করেছে পিতা। নির্মম ও হৃদয়বিদারক এ ঘটনা ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলায়। মোবাইলের টাকা শেষ হওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার জের ধরে হত্যা করা হয়েছে ৫ মাস বয়সী শিশুকে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার হারাবং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড চরপাড়ায় রোমহর্ষক এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘাতক পিতা মো. এহেছান (২৬) ওই এলাকার আলী আহমদের ছেলে। তিনি পেশায় দিনমজুর।

খবর পেয়ে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, ৫ মাস আগে এহেছানের স্ত্রী আয়েশা বেগম জমজ শিশু জন্ম দেয়। মঙ্গলবার সকালে স্বামীর মোবাইল থেকে স্ত্রী তার বাবার বাড়ির লোকজনের সাথে কথা বললে টাকা শেষ হয়ে যায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এর জের ধরে ক্ষোভে স্বামী এহেছান দোলনায় থাকা ৫ মাস বয়সী শিশুর মাথায় দা দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় ওই শিশু। অপর শিশুটি মায়ের কোলে থাকায় প্রাণে বেঁচে যায়।

হারবাং পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আজহারুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইলের টাকা শেষ হওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার পর ঘাতক পিতা পালিয়ে যায়। শিশুর মাথায় দায়ের কোপ রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!