সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতির ইফতার মাহফিল

লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরবের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা বৃহস্পতিবার (১৬ মে) মক্কার লু-লু আল সার্ক হোটেল হল রুমে অনুষ্ঠিত হয়।

লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরবের ভারপ্রাপ্ত আহ্বায়ক মো. কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক তারেক আজিজ চৌধুরীর সঞ্চলনায় এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলার প্রকল্প কর্মকর্তা সফিউল আলম সাকিব। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকার জাহেদুল ইসলাম কাইছার।

কোরআন তেলাওয়াত করেন সমিতির সদস্য মো. ওবাইদুল্লাহ চৌধুরী। সভায় সড়ক দুর্ঘটনায় নিহত লোহাগাড়া পদুয়ার সন্তান প্রবাসী মোহাম্মদ রাশেদের মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী।
সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতির ইফতার মাহফিল 1

বক্তব্য রাখেন লোহাগাড়া প্রবাসী সমিতি সৌদি আরবের যুগ্ম-আহ্বায়ক লোকমান হাকিম, যুগ্ম-আহ্বায়ক নুরুল আমিন, মদিনা শাখার যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ ফারুক, লোহাগাড়া প্রবাসী সমিতি সদস্য ফয়েজ আহমদ চৌধুরী, ফরহাদ হোসেন রেজা, মো. শহিদুল ইসলাম, মো. হেলাল উদ্দিন, দিদার সিকদার, মোহাম্মদ জিহাদ, মোবারক উল্লাহ, জিয়াউল হক জিয়া, দেলোয়ার হোসেইন, মাসুদ রানা, হোটেলের প্রতিনিধি আনোয়ার হোসাইন ও মোহাম্মদ ইউছুফ প্রমুখ।

আলোচনা শেষে প্রবাসে নিহত শ্রমিকদের স্মরণ ও সকল প্রবাসীদের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ লোকমান হাকিম।

আরএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!