সৌদি আরবের সড়কে লাশ হয়ে বাড়ি ফিরলেন লোহাগাড়ার তরুণ

২৮ দিন পর লাশ হয়ে বাড়ি ফিরলেন সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত মো. আরফাত হোসেন (২০)। সে লোহাগাড়া উপজেলার উত্তর পদুয়া মনির আহমদ পাড়ার মৃত নুরুল ইসলামের পুত্র।

নিহতের চাচাতো ভাই সাজ্জাদ সাবিত জানান, সৌদি আরব থেকে আসা এক প্লাইটে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১১টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে তার লাশ এসে পৌঁছায়। সেখানে সকল প্রক্রিয়া সম্পন্ন করে বুধবর (১৬ অক্টোবর) সকালে আরফাতের লাশ নিজ বাড়িতে পৌঁছে। লাশ বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতরণা হয়।

একইদিন সকাল ১১টায় মনির আহমদ পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাজায় ইমামতি করেন ঠাকুরদিঘী জামে মসজিদের খতিব মাওলানা কোরবান আলী।

উলে­খ্য, গত ২০ সেপ্টেম্বর হোটেলের মালামাল কিনতে বাইসাইকেল যোগে যাওয়ার পথে পেছন থেকে একটি প্রাইভেট কার তাকে চাপা দেয়। এতে সে গুরতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয় রিয়াদের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে গত ২৩ সেপ্টেম্বর দিনগত রাত সাড়ে ১২টায় (বাংলাদেশ সময়) চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরফাত। ৬ মাস পূর্বে তিনি সৌদি আরব যান। সেখানে ভাইয়ের হোটেলে কাজ করতেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!