সৌদিআরবে করোনায় মারা গেলেন উত্তর জেলা ছাত্রলীগের সাবেক নেতা দিদার

করোনা উপসর্গ নিয়ে সৌদি আরবের রিয়াদে হাটহাজারীর সন্তান মো. দিদারুল আলম (৪৫) নামে এক প্রবাসী মারা গেছেন। কয়েকদিন ধরে সর্দি-জ্বরে ভোগার পর সৌদি আরব সময় শুক্রবার সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন পরিবার।

দিদারুল আলমের ভাগিনা অধ্যক্ষ ইয়াসিন সেলিম বলেন, মামা সৌদি আরবের রিয়াদে চাকরিরত ছিলেন। গত ৫ দিন আগে উনার জ্বর হয়। উনি সাধারণ সর্দি-জ্বর হিসেবে নিয়েছিলেন। যার জন্য ডাক্তার দেখান নি। ওষুধ কিনে এনে খেয়েছিলেন। সর্বক্ষণ রুমেই ছিলেন। হঠাৎ করে শুক্রবার সন্ধ্যায় শ্বাসকষ্ট বেড়ে যায়। এ সময় উনার সাথে থাকা লোকজন উনাকে রুমে একা রেখে চলে যায়। এ অবস্থায় ইফতার সময় মামা মারা যান।

তিনি বলেন, মামার মৃত্যুর পরপরই মেডিকেল টিম এসে তার মরদেহ নিয়ে যায়। করোনায় মৃত্যু হয়েছে কীনা নিশ্চিত হওয়ার জন্য নমুনা নেওয়া হয়েছে। আজ (শনিবার) সন্ধ্যায় রিপোর্ট পাওয়া যাবে বলে। এরপর সৌদি আরবের নিয়ম অনুসারে তাকে ওখানেই দাফন করা হবে।

মৃত দিদারুল আলম হাটহাজারী উপজেলার খন্দকিয়া গ্রামের বহদ্দার বাড়ির মো. ইউনূসের ছেলে। তিনি কেএস নজু মিয়া উচ্চ বিদ্যালয়ের ৯০তম ব্যাচের ছাত্র ছিলেন। সৌদি আরবের যাওয়ার আগে উত্তর জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক হিসেবেও দায়িত্বে পালন করেন। তাছাড়া ৯৬-এ অসহযোগ আন্দোলনে রাজপথে বেশ ভূমিকা রেখে ছিলেন তিনি। তার স্ত্রী সিথী গৃহিণী ও ষষ্ঠ শ্রেণি পড়ুয়া একটা মেয়ে আছে বলে জানা গেছে।

এআর/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!