সুস্থ হলেন চট্টগ্রামের দ্বিতীয় করোনা রোগী, তবে…

চট্টগ্রামে করোনা আক্রান্ত ২৭ জনের মধ্যে একজন রোগীর দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ ফলাফল এসেছে। তবে তাকে সুস্থ ঘোষণা করে ছাড় দেয়ার ক্ষেত্রে আরও একবার টেস্ট করানো পর্যন্ত অপেক্ষা করার কথা জানিয়েছে জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড।

দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসা এই রোগীটি দামপাড়ায় আক্রান্ত হওয়া বৃদ্ধের ছেলে। যিনি খুলশীর চেইনশপ দি বাস্কেটে চাকরি করতেন। চট্টগ্রামে করোনা আক্রান্তদের মধ্যে তিনিই প্রথম রোগী যার পরবর্তী পরীক্ষায় করোনা নেগেটিভ ফলাফল এসেছে। এমনটাই জানিয়েছেন করোনা ওয়ার্ডের ইনচার্জ ডা. মো. আব্দুর রব।

চট্টগ্রাম প্রতিদিনকে তিনি বলেন, ‘দামপাড়ায় আক্রান্ত বৃদ্ধের যে ছেলে করোনা পজেটিভ হয়ে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিল আজ তার নমুনা আবার পরীক্ষার জন্য পাঠিয়েছি আমরা। দ্বিতীয়বার নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।’

‘তবে আমরা আরও একবার তার নমুনা পরীক্ষা করবো। সেখানেও নেগেটিভ এলে তাকে সুস্থ্য ঘোষণা করে আইসোলেশন ওয়ার্ড থেকে ছাড় দেয়া হবে।’ যোগ করেন ডা. আব্দুর রব।’

কবে নাগাদ তার নমুনা তৃতীয় দফা পরীক্ষা করা হবে— এই প্রশ্নের জবাবে ডা.আব্দুর রব বলে, কালকেই আবার নমুনা পরীক্ষার জন্য পাঠাতে পারি আমরা।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!