সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ‘লা মেনসা’র ব্যতিক্রম আয়োজন

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে চট্টগ্রাম নগরীর খুলশীর অভিজাত ‘লা মেনসা’ রেস্টুরেন্ট সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ব্যতিক্রমী আয়োজন করেছে। এ উপলক্ষে নগরীর গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে পর্যটন দিবসের আলোচনা অনুষ্ঠান ও কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রেস্টুরেন্টের পক্ষ থেকে শতাধিক সুবিধাবঞ্চিত শিশুর জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি মুসলিম উদ্দিন, লা মেনসা রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক আক্কাস উদ্দিন, পরিচালক নোবেল বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ-কমিটির সদস্য জাহিদুর রহমান সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে এমএ মালেক বলেন, ‘পর্যটন দিবসে লা মেনসা রেস্টুরেন্ট যে ব্যতিক্রমী আয়োজন করেছে, তা সত্যিই প্রশংসনীয়। লা মেনসা রেস্টুরেন্ট যে স্থানে এটিও চট্টগ্রামের একটি পর্যটনের অংশ। নান্দনিক পরিবেশে লা মেনসা চট্টগ্রামের পরিবেশ প্রকৃতি ও পর্যটনকে উপস্থাপন করছে।’

বিশেষ অতিথি অতিরিক্ত ডিআইজি মুসলিম উদ্দিন বলেন, ‘সবুজ পরিবেশ প্রকৃতি, পাহাড় ও সমুদ্রঘেরা একটি পর্যটন শহর চট্টগ্রাম। এই শহরে লা মেনসা রেস্টুরেন্ট চট্টগ্রামের পর্যটন সুবিধাকে সমৃদ্ধ করেছে।’ তিনি রেস্টুরেন্টের জন্য শুভ কামনা জানান।

লা-মেনসা রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক আক্কাস উদ্দিন বলেন, ‘লা মেনসা রেস্টুরেন্টের মাধ্যমে আমরা চট্টগ্রামে আগত পর্যটকদের বিশেষায়িত আতিথেয়তা দিতেই কাজ করছি। সবুজ লেক ও প্রকৃতি ঘেরা লা-মেনসা রেস্টুরেন্টও এর একটি অংশ।’

চট্টগ্রাম নগরবাসীসহ দেশি-বিদেশি পর্যটকদের নিয়ে ভবিষ্যতে আরও বড় পরিসরে কাজ করার কথা জানান আক্কাস উদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!