সীতাকুন্ড প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ওসি’র মতবিনিময়

সীতাকুন্ড প্রতিনিধি :

সীতাকুন্ডে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা চেয়ে মতবিনিময় করেছেন সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান পিপিএম।

022

আজ বুধবার তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে তিনি বলেন, দেশের বিভিন্নস্থানে সাম্প্রাদায়িক হামলার বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনায় নিয়ে আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে এ মতবিনিময় করা হয়।

 

এসময় তিনি আরো বলেন, বারআউলিয়ার মাজার পূন্যভূমি ও সনাতন ধর্মালম্বীদের অন্যতম তীর্থস্থান চন্দ্রনাথ ধামও রয়েছে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলায়। শতশত বছর ধরে সীতাকুন্ডে রয়েছে সাম্প্রদায়িক সম্প্রীতির মিলন বন্ধন। এই মিলন বন্ধন যেন বিনিষ্ট না হয় সে জন্য স্থানীয় সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। তাছাড়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক রয়েছে ৫৩ কিলোমিটার তার সমপরিমানের রেললাইন ও নৌ পথ রয়েছে।

 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক পিপিএম, সেকেন্ড অফিসার আনোয়ারুল ইসলাম খান। প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন,সীতাকুন্ড প্রেস ক্লাবের সভাপতি এম সেকান্দর হোসাইন, সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবু, আলহাজ্ব এম হেদায়েত, খাইরুল ইসলাম, শেখ সালাউদ্দীন, আবদুল্লাহ আল ফারুক, কৃষ্ণ চন্দ্র দাস, আবুল খায়ের, খোরশেদ আলম, নন্দন রায়, দেলোয়ার হোসেন, প্রমুখ।

 

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!