সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ১

শেখ সালাউদ্দিন, সীতাকুন্ড প্রতিনিধি ::
 
চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলায় মহাসড়কে সড়ক দূর্ঘটনায় মারা গেছে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সুপার ভাইজার মো. হাসান। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩০ জন।accident  pic  2--14-8
 
রবিবার ভোরে উপজেলার শুকলালহাট এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান ঢাকা জেলার রেডিও কলোনীর মোঃ হাসিবুল হাসানের ছেলে বলে জানা গেছে।
 
সীতাকুন্ড ফায়ার সার্ভিসের স্টেশান অফিসার মো. ফখরুদ্দিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মুখি দ্রুতগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকামেট্টো (ব) ১১-৮১৪৭ উপজেলা বাড়বকুন্ড ইউনিয়নের শুকলালহাট নামক এলাকা অতিক্রম করছিল। এসময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে একই মুখি একটি বালু বোঝাই ট্রাক ঢাকামেট্টো (ট) ১৮-৩৯৭১ কে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোঃ হাসান (৩২) নিহত হয়।
 
তিনি বলেন এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন। আহতদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে এরা হলেন, কক্সবাজার জেলার টেন্না নার্বাগোনা এলাকার বাসিন্দা চায়না বিফ্রু (৬০) ও তার পুত্র দেবা সিং (৩৫), একই জেলার মালুমঘাট এর ডুলহাজারা এলাকার বাসিন্দা মোঃ মঞ্জুর আলম এর স্ত্রী নাছিমা বেগম(৩০), চকরিয়া উপজেলার মোঃ নুরুল আলমের পুত্র মোঃ রফিকুল আলম(৪০),টেকনাফ উপজেলার বাসিন্দা ডগং মং এর পুত্র সাংকি মং(৩০), চৌবাড়ী এলাকার সাদিকুর আমিনের পুত্র মোঃ আবদুর সাত্তার(৬০),বাস চালক বাবুল(৪০) ও হেলপার মজনু(৩০)।
 
আহতদের মধ্যে ৮জনকে উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য দ্রুত চট্টগ্রামে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।
 
এদিকে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা মোঃ নুরুল করিম রাশেদ জানিয়েছেন দুর্ঘটনায় আহত হয়ে এ হাসপাতালে আসা ৮ জনের মধ্যে ৭ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চমেকে স্থানান্তর করা হয়েছে।

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!